ড. ইউনূসকে একনজর দেখতে বিমানবন্দরে মানুষের ব্যাপক ভিড়

Slider সারাদেশ

দেশে পৌঁছেছেন শান্তিতে নোবেল জয়ী ড. মুহাম্মদ ইউনূস। অন্তর্বর্তীকালীন সরকারের এই প্রধানকে একনজর দেখতে বিমানবন্দরে ভিড় জমিয়েছেন হাজার হাজার মানুষ। এই অবস্থায় ভিড় সামলাতে হিমশিম খাচ্ছেন সেনাবাহিনীসহ নিরাপত্তা দিতে আসা স্বেচ্ছাসেবী কর্মীরা।

বৃহস্পতিবার (৮ আগস্ট) দুপুর ২টা থেকে এই রিপোর্ট লেখা পর্যন্ত (২.৫০) বিমানবন্দরের প্রধান গেটে জনসাধারণের ব্যাপক ভিড়ের এই চিত্র দেখা যায়।

রাজধানীর মিরপুর থেকে ড. ইউনূসকে দেখতে এসেছেন শরিফুল ইসলাম। তিনি বলেন, দুপুর ২টার দিকে এয়ারপোর্ট গেটে এসেছি। কিন্তু তখন থেকেই গেটে দাঁড়াতে পারছিলাম না। এখন হাজার হাজার লোক, তাই এক সুযোগে একপাশে এসে দাঁড়িয়েছি। যদিও এই ভিড়ের মধ্যে ওনাকে দেখতে পারব কি না জানি না, তারপরও দেখতে আসতে পেরে ভালো লাগছে।

ড. ইউনূসকে নিয়ে প্রত্যাশা প্রসঙ্গে জানতে চাইলে তিনি বলেন, তিনি (ড. ইউনূস) দেশের দায়িত্ব নেবেন, অর্থনীতি ঘুরে দাঁড়াবে, এটাই প্রত্যাশা।

স্বেচ্ছাসেবকের দায়িত্বে থাকা কামরুল হাসান নামে একজন বলেন, ড. ইউনূসকে একনজর দেখতে এত সংখ্যক মানুষ এসেছে যে, তাদেরকে সামলানোই আমাদের জন্য কঠিন হয়ে যাচ্ছে। এতেই বোঝা যায় ড. ইউনূসের প্রতি মানুষের অনেক প্রত্যাশা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *