আমরা ঐক্যবদ্ধ আ’লীগ চাই ……. আখতারউজ্জামান এমপি

Slider গ্রাম বাংলা

মো: সাজ্জাত হোসেন, নিজস্ব প্রতিবেদকঃ আ’লীগ জনগণের দল। আমরা আ’লীগে দ্বিধাবিভক্তি চাই না। আমরা সম্মেলনের মাধ্যমে সঠিক নেতৃত্ব নির্বাচন করে শক্তিশালী ও ঐক্যবদ্ধ আ’লীগ গঠন করতে চাই। গত ১৫ বছর যাবৎ ঘরে বসে কমিটি করে কালীগঞ্জের আ’লীগকে দ্বিধাবিভক্তির ও দূর্বল করে রাখা হয়েছে। শনিবার (৬ই জুন) বিকালে বাংলাদেশ আ’লীগের ৭৫তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে আয়োজিত সমাবেশে গাজীপুর ৫ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আখতারউজ্জামান (এমপি) এসব কথা বলেন।

বক্তারপুর ইউনিয়ন আ’লীগ ও সহযোগী সংগঠনের আয়োজনে বক্তারপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে, বক্তারপুর ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন আ’লীগের সভাপতি আতিকুর রহমান আখন্দ ফারুকের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসাবে তিনি আরো বলেন, জাতির জনকের কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা পৃথিবীতে আ’লীগকে একটি রোল মডেল হিসেবে স্থাপন করেছেন। আ’লীগ কারো পকেট থেকে কমিটি গঠন করে না। গত ১৫ বছর যাবত কালীগঞ্জে আ’লীগের প্রকৃত নেতাকর্মীদের বাদ দিয়ে পকেট কমিটি করে দলকে দ্বিধাবিভক্ত করে রাখা হয়েছে। কালীগঞ্জে আমরা দ্বিধাবিভক্ত আ’লীগ চাই না, আমরা ঐক্যবদ্ধ শক্তিশালী আ’লীগ চাই।

বক্তারপুর ইউনিয়ন আ’লীগের সাবেক সহ সভাপতি মোঃ কবির হোসেন ও বক্তারপুর ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি মোঃ ফরহাদ-উল আলম এর যৌথ সঞ্চালনায় অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন, গাজীপুর জেলা আ’লীগের যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাডঃ আশরাফী মেহেদী হাসান, উপজেলা আ’লীগের সহ-সভাপতি মো. শরীফুল ইসলাম তোরণ, ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক সাজ্জাদ হোসেন খান রিপন, উপজেলা আ’লীগের সাবেক সাধারণ সম্পাদক আবদুল গণি ভুইয়া, তুমলিয়া ইউপি চেয়ারম্যান মো. আবু বকর মিয়া, জামালপুর ইউনিয়ন আ’লীগের সভাপতি মো. মাহবুবুর রহমান ফারুক মাষ্টার প্রমুখ।

এসময় আরো উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো. মোজাম্মেল হক, জেলা পরিষদের সাবেক সদস্য তাসলিমা রহমান লাভলী, উপজেলা আ’লীগ ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ এবং বিভিন্ন ইলেকট্রনিক্স ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *