শ্রীপুরে দুর্বৃত্তের হামলায় নিখোঁজ-১,নিহত-১

Slider গ্রাম বাংলা

শ্রীপুর(গাজীপুর)প্রতিনিধি.গাজীপুরের শ্রীপুরে ভ্রমনের ট্রলারে কিশোর গ্যাং হামলা চালায়। এতে আহত হয়ে নদীতে পড়ে যায় জামান। নিখোঁজ হয় পাবেল। অন্যরা যে যার মতো দৌড়ে আতœরক্ষা করে। স্থানীয়রা সোমবার সকালে ক্ষীরু নদী থেকে নিহত জামানের মরদেহ উদ্ধার করে। অপর পাবেল এখনো নিখোঁজ রয়েছে। ঘটনা ঘটেছে রবিবার রাতে গাজীপুরের শ্রীপুর উপজেলার কাওরাইদ ঈউনিয়নের সোনাব বটতলা নবম স্থানে। নিহত জামান(৩৫) ওই গ্রামের মো. রুহুল আমীনের ছলে। নিখোঁজ পাবেল(২২) কাওরাইদ গ্রামের মো. সাহেব আলীর ছেলে।
বিষয়টি নিশ্চিত করে, কাওরাইদ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান অ্যাড. মো.আজিজুল হক জানান, সোনাব ও পার্শবতী এলাকার ২০ থেকে ৩০জন যুবক ভাড়া করা ট্রলার নিয়ে রবিবার সকালে নৌকা ভ্রমনে যায়। কাওরাইদ কালীবাড়ি নাকম স্থানে একটি রেষ্টোরেন্টের পাশে ট্রলারের যাত্রীদের সাথে স্থানীয় কিশোর গ্যাংয়ের কথা কাটাকাটি হয়। পূর্ব পরিকল্পিত ভাবে কিশোর গ্যাং সোনাব বটতলা নামকস্থানে উঁতপেতে থাকে। রাত আটটার দিকে ভ্রমন কারীরা ট্রলাল থেকে নামতে থাকলে কিশোর গ্যাং তাদের উপর হামলা চালায়। হামলায় আহত হয়ে জামান নদীতে পড়ে যায়। পাবেল নিখোঁজ হয়। ট্রলারের অন্য যাত্রীরা যেযার মতো দৌড়ে পালিয়ে আত্মরক্ষা করে। সোবার সকাল এগারোটার দিকে স্থানীয়রা ক্ষীরু নদী থেকে জামানের মরদেহ উদ্ধার করে। তিনি আরো জানান, কাওরাইদে ৩০ থেকে ৪০ জনের একটি কিশোর গ্যাং স্বকৃয় আছে। আমি আইনশৃংখা কমিটির সভায় এবিষয়ে বহুবার বলেছি । কোন প্রতিকার হয়নি।
স্থানীয়রা জানান, এলাকার যুবকরা ট্রলার ভাড়া করে রবিবার সকালে ভ্রমনে যায়। যাবার পথে কাওরাইদ কালীবাড়ি নামক স্থানে ভ্রমনকারীদের সাথে এক দল কিশোরের ঝগড়া হয়। এক পর্যায়ে ভ্রমন কারীরা ট্রলার নিয়ে চলে যায়। রাতে ফেরার পথে ওই যুবকরা পরিকল্পিত ভাবে সোনাব বটতলা মোড়ে ভ্রমনের ট্রলারে হামলা চালায়। হামলায় আহত জামান নদীতে পড়ে যায়। অপর পাবেল নিখোঁজ হয়। এলাকাবাসী ও স্বজনরা রাতে বিভিন্ন স্থানে খোঁজে ওই দুই যুবকের সন্ধান করতে পারেনি। সোমবার সকাল এগারোটার দিকে স্বজন ও এলাকা বাসী ঘটনাস্থরে পাশে ক্ষীরু নদীতে জামানের মরদেহ ভাসতে দেখে। স্থানীয়রা নদী থেকে জামানের মরদেহ উদ্ধার করে পুলিশে খবর দেয়।
শ্রীপুর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আকবর আলী খনি জানা, কাওরাইদে নদী থেকে এক যুবকের মরদেহ উদ্ধার করা হয়েছে। আমরা বিষয়টি খতিয়ে দেখছি কিভাবে ওই যুবকের মৃত্যু হয়েছে। এবিষয়ে পরবর্তি আইন গত ব্যবস্থা প্রকৃয়াধি

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *