কালীগঞ্জে খানকায়ে রহমানিয়া মইনীয়া মাইজভান্ডারীয়া উদ্বোধন উপলক্ষ্যে মিলাদ

Slider গ্রাম বাংলা


মো: সাজ্জাত হোসেন, নিজস্ব প্রতিবেদকঃ গাজীপুরের কালীগঞ্জে পৌরসভার উত্তরগাঁও তাঁতী বাজারে খানকায়ে রহমানিয়া মইনীয়া মাইজভান্ডারীয়া উদ্বোধন উপলক্ষ্যে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (২৮শে জুন) রাতে পৌরসভার উত্তরগাঁও তাঁতী বাজারে উত্তরগাঁও এর তরীকায়ে মাইজভান্ডারীয়ার সকল ভক্ত ও আশেকান বৃন্দের আয়োজনে, আঞ্জুমানে রহমানিয়া মইনীয়া মাইজভান্ডারীয়া কালীগঞ্জ থানা শাখার সার্বিক ব‍্যবস্থাপনায় এবং হযরত মাওলানা শাহ সুফি সৈয়দ সাইফুদ্দীন আহমদ আল হাসানী ওয়াল হোসাইনি মাইজভান্ডারীর অনুমতি ক্রমে খানকায়ে রহমানিয়া মইনীয়া মাইজভান্ডারীয়া উদ্বোধন উপলক্ষ্যে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

উক্ত মিলাদ ও দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন, মাইজভান্ডার দরবার শরীফের খলিফা শরিফুল আলম আল-মাইজভান্ডারী, কালীগঞ্জ উপজেলার আঞ্জুমানে রহমানিয়া মইনীয়া মাইজভান্ডারীয়া সভাপতি খলিফা মোর্শেদ আলম মিন্টু আল মাইজভান্ডারী, সাধারণ সম্পাদক মোঃ আনোয়ার হোসেন আল মাইজভান্ডারী, কালীগঞ্জ কেন্দ্রীয় রহমানিয়া মইনিয়া মাইজভান্ডারীয়া খানকা শরীফের উপদেষ্টা মোঃ রয়েল খান আল মাইজভান্ডারী, অভি আল মাইজভান্ডারী, সম্রাট মোঃ অলিউল্লাহ আল মাইজভান্ডারী, দুলাল আল মাইজভান্ডারীসহ তরিকায়ে মাইজভান্ডারীর ভক্ত আশেকান মোরিদান এবং অত্র এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ। মিলাদ ও দোয়া মাহফিল শেষে সকলের মধ্যে তবারক বিতরণ করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *