মহাসড়কে থেমে থেমে যানজট, তেমন ভোগান্তি নেই

Slider ফুলজান বিবির বাংলা

Exif_JPEG_420

গাজীপুর : ঈদে ঘরমুখো মানুষ ছুটছে গ্রামের বাড়ি। মহাসড়কে গাড়ির চাপ থাকায় থেমে যানজট লেগে আছে। তুলনামূলকভাবে অতীতের চেয়ে ভোগান্তি কম।

আজ শনিবার(১৫ জুন) ঢাকার আব্দুল্লাহপুর, গাজীপুরের টঙ্গী, বোর্ডবাজার, চান্দনা চৌরাস্তা ও চন্দ্রা ত্রিমোড় এবং মাওনা, জৈনা এলাকায় খোঁজ নিয়ে জানা যায়, ঢাকা-ময়মনসিংহ ও ঢাকা -টাঙ্গাইল এবং ভোগড়া থেকে সিলেট বাইপাস মহাসড়কে যানবাহনের চাপ আছে। গণপরিবহন বেশী চলাচল করায় গাড়ির চাপে থেমে থেমে যানজট লাগছে তবে স্থায়ী নয়। এবার দীর্ঘমেয়াদী যানজট নেই। তুলনামূলকভাবে অতীতের চেয়ে সড়ক মহাসড়কের অবস্থা ভালো।

টঙ্গী স্টেশন রোডের যাত্রী আঃ হক বলেন, শেরপুর গ্রামের বাড়ি যাব। গাড়ির জন্য অপেক্ষা করছি।

চান্দনা চৌরাস্তায় সিরাজগঞ্জের যাত্রী তাহমিনা জেসমিন বলেন, টিকিট করে বাসের জন্য দাঁড়িয়ে আছি। ইনশাল্লাহ যেতে পারব।

এনা পরিবহনে বসে থাকা যাত্রী ইসমাইল বলেন, ময়মনসিংহ গ্রামের বাড়ি যাচ্ছি। থেমে থেমে যানজট হলেও তেমন বিড়ম্বনা নেই।

গাজীপুর জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (ট্রাফিক) নাজমুস সাকিব খান পিপিএম বলেন, ঈদযাত্রা যানজট মুক্ত রাখতে চন্দ্রাসহ জেলায় বৃহস্পতিবার থেকে সাড়ে সাতশ পুলিশ সদস্য মোতায়েন করা হয়েছে। তারা বিভিন্ন ভাগে ভাগ হয়ে কাজ কাজ করছে। আশা করি যানজট হবে না।

নাওজোড় হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শাহাদাত হোসেন বলেন, যানবাহনের চাপের কারণে কিছু পয়েন্টে থেমে থেমে যানবাহন চলাচল করছে। ঈদে মানুষ তাদের গ্রামের বাড়িতে যাচ্ছেন, এতে মহাসড়কে যানবাহনের চাপ রয়েছে। ঈদযাত্রা স্বাভাবিক রাখতে অতিরিক্ত পুলিশ সদস্য মোতায়েন করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *