আপনাদের টাকা পয়সাসহ বাড়ীতে পৌঁছে দিবে পুলিশ -আইজিপি

Slider জাতীয়

গাজীপুর: আমাদের পুলিশ টিম সবসময় প্রস্তুত থাকবে। কোনো ব্যাবসায়ী বড় অঙ্কের টাকা-পয়সা ব্যাবসার উদ্দেশে বহন করতে চাইলে আমরা আপনাদের সেবায় প্রস্তুত আছি। আমরা আপনাদেরকে টাকা পয়সাসহ নিরাপত্তা দিয়ে বাড়ীতে পৌছে দিবো।

আজ শুক্রবার(১৪ জুন) বিকাল ৪ টায় বাংলাদেশ পুলিশের আইজিপি চৌধুরী আবদুল্লাহ আল মামুন ঈদ-উল-আযহা উপলক্ষে গাজীপুর মেট্রোপলিটন পুলিশের আইন-শৃঙ্খলা ও ট্রাফিক ব্যবস্থা পরিদর্শনের পর সাংবাদিকদের উদ্দেশ্য এসব কথা বলেন।

তিনি আরে বলেন, ঈদের ছুটিতে ফাঁকা বাড়ির নিরাপত্তায় সবাইকে সতর্ক থাকতে হবে। পুলিশ বিভাগও সতর্ক থাকবে। যারা বাড়ীতে যাচ্ছেন, যাদের সিসি টিভি আছে, তাদের সিসি টিভি সচল আছে কিনা খেয়াল রাখুন। সিসির দিক ঠিক আছে কিনা খেয়াল করুন।

তিনি আরো বলেন, পশু নিয়ে গন্তব্যে যাওয়ার পথে যে কেও চাঁদা দাবী করলে, গাড়ী থামিয়ে জোর করে চাঁদা দাবী করলে তার বিরুদ্ধে যথাযথ ব্যবস্তা গ্রহণ করা হবে। কোনো সুনির্দিষ্ট তথ্য ছাড়া কোরবানির পশুর গাড়ি আটকানো যাবে না। হাটে কোনো হয়রানি হলে হটলাইনে (৯৯৯) ফোন দেয়ার পরামর্শ দেন তিনি। কোরবানির পশুর হাটে কোনো ধরনের হয়রানির ঘটনা ঘটলেই পুলিশের হটলাইনে ফোন করে অভিযোগ জানাতে পারবেন।

তিনি বলেন, আমরা মহাসড়কে সিসিটিভি স্থাপন করেছি। যাতে গমনাগমন মনিটরিং করা যায়। আমরা ড্রোন স্থাপন করেছি। ড্রোনে মাইক লাগিয়ে যাতে সতর্ক করা যায়। মহাসড়কে অনেক সময় চালকেরা গাড়ী না চালিয়ে হেলপার দিয়ে গাড়ী চালায়। আমরা সবাইকে অনুরোধ করবো শুধু চালকেরা গাড়ী চালাবেন।

এসময় গাজীপুর মেট্রোপলিটন পুলিশের কমিশনার মো. মাহবুব উর রহমান, উপ-কমিশনার (ট্রাফিক) মো. আলমগীর হোসেন, মেট্রোপলিটন ডিবির উপ-কমিশনার (অপরাধ দক্ষিণ) নাজির আহমেদ, উপ-কমিশনার আবু তোরাব মো. শামসুর রহমান প্রমুখ উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *