শ্রীপুরে চাঞ্চল্যকর হত্যা মামলার পলাতক আসামি র‍্যার ১” এর হাতে গ্রেফতার

Slider গ্রাম বাংলা

রমজান আলী রুবেল শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধি: গাজীপুরের শ্রীপুর উপজেলার বাবুল খানের বাড়ি থেকে নারীর গলাকাটা লাশ উদ্ধার। বাড়ির তালাবদ্ধ ঘর থেকে আজিদা বেগমের (৩৮) গলাকাটা লাশ উদ্ধার করেছে পুলিশ। সে তার স্বামীকে নিয়ে ওই বাসায় ভাড়া থাকতেন। ঘটনার পর থেকে ওই নারীর স্বামী পলাতক ছিলেন।

রোববার (২১ এপ্রিল) সকালে শ্রীপুর উপজেলার দুই নং গাজীপুর ইউনিয়নের নগরহাওলা গ্রামের বাবুল খানের ভাড়া বাসা থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

ওই দিন শ্রীপুর থানায় নিহতের ছোট ভাই মোস্তাফা কামাল বাদী হয়ে হত্যা মামলা করেন। মামলা করার পর থেকেই র‍্যাব ১ এর চৌকস দল তথ্যপ্রযুক্তির সহায়তায় হত্যা মামলার প্রধান আসামিকে ধরতে সক্ষম হয়। পারিবারিক কলহের জেরে গৃহবধূ আজিদা বেগমকে হত্যা করেছেন স্বামী ইদ্রিস আলী। এ ঘটনায় ইদ্রিস আলী ও তাঁর সহযোগীকে পৃথক স্থান থেকে গ্রেপ্তার করা হয়েছে। এসব তথ্য সংবাদ বিজ্ঞপ্তিতে জানিয়েছে র‍্যাব। ২২ এপ্রিল সোমবার সন্ধ্যার দিকে কুমিল্লার কোতোয়ালি থানার বালেশ্বর এলাকায় অভিযান চালিয়ে আত্মগোপনে থাকা নিহতের স্বামী ইদ্রিস আলীকে গ্রেপ্তার করে র‍্যাব। তার দেওয়া তথ্যমতে, গাজীপুর সদর উপজেলার রাজেন্দ্রপুর এলাকা থেকে সহযোগী মো. রহমত আলীকে (৫৫) গ্রেপ্তার করা হয়।

নিহতের স্বামী ইদ্রিস আলীর বাড়ি নেত্রকোনার পূর্বধলা উপজেলার উনমান্দি গ্রামে। তিনি শ্রীপুর উপজেলার গাজীপুর ইউনিয়নের নগরহাওলা গ্রামের একটি বাড়িতে ভাড়া থাকতেন। রহমত আলীর বাড়ি নেত্রকোনার সদর উপজেলার জামাদি গ্রামে, তিনি নগরহাওলা গ্রামের বাবুলের মোড় এলাকায় ভাড়াবাড়িতে থাকতেন।

র‍্যাব-১ স্পেশালাইজড কোম্পানির কোম্পানি কমান্ডার মেজর জুন্নুরাইন বিন আলম স্বাক্ষরিত সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, ‘আট বছর আগে আজিদা বেগমের সঙ্গে বিয়ে হয় ইদ্রিস আলীর। বিয়ের পর থেকে তাঁদের মধ্যে বিভিন্ন বিষয় নিয়ে পারিবারিক কলহ লেগে থাকত। এর জেরে স্ত্রীকে হত্যার পরিকল্পনা করেন ইদ্রিস আলী। স্ত্রীর গলায় ধারালো ছুরি চালান স্বামী এবং তাঁর সহযোগী মুখে বালিশ চেপে ধরেন। এরপর মৃত্যু নিশ্চিত করে ঘর তালাবদ্ধ করে পালিয়ে যান তাঁরা।

শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মোহাম্মদ আকবর আলী খান বলেন,গ্রেপ্তার দুজনকে র‍্যাব থানায় হস্তান্তর করেছে। এ বিষয়ে পরবর্তী আইনি ব্যবস্থা নেওয়া হচ্ছে।’

গত রোববার সকালে শ্রীপুর উপজেলার গাজীপুর ইউনিয়নের নগরহাওলা গ্রামের বাবুল খানের ভাড়া বাসা থেকে আজিদা বেগমের গলাকাটা লাশ উদ্ধার করে পুলিশ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *