থানায় টোকেন নিলেই সেবা নিশ্চিত

Slider বাংলার মুখোমুখি

Exif_JPEG_420

আঞ্চলিক প্রতিনিধি, গাজীপুর : জিএমপি কমিশনার মাহবুব আলম বলেছেন, এখন থেকে সেবাগ্রহীতারা থানায় এসে টোকেন সংগ্রহ করবেন। এরপর সেবাপ্রার্থীরা মুখে বলবেন আর পুলিশ লিখবে। টোকেন নেয়ার পর যাবতীয় প্রক্রিয়া অ্যাপসের মাধ্যমে দেখবেন পুলিশের উর্ধ্বতন কর্মকতারা। ফলে যে কোন নাগরিক থানায় এসে টোকেন নেয়ার পর সেবা নিশ্চিত পাবেন।

বুধবার (২৭ মার্চ) বিকেলে জিএমপির টঙ্গী পূর্ব থানায় স্মার্ট পুলিশিং সার্ভিসের উদ্বোধন করে জিএমপি কমিশনার এসব কথা বলেন।
কমিশনার বলেন, যে কোন মানুষ সেবা নিতে আসলে থানা থেকে টোকেন দেয়া হবে। এরপর সেবাপ্রার্থীকে পুলিশের দেয়া সকল সেবা অ্যাপস এর মাধ্যমে মনিটরিং করা হবে। স্মার্ট বাংলাদেশ গড়তে স্মার্ট পুলিশিং সার্ভিস নিশ্চিত করতে গাজীপুর মেট্রোপলিটন পুলিশের এই উদ্যোগ। এই প্রক্রিয়ার মাধ্যমে সকল নাগরিক অতি সহজে আইনী সহযোগী পাবেন বলে আশাবাদ ব্যাক্ত করেন কমিশনার।

এসময় উপস্থিত ছিলেন জিএমপির মোহাম্মদ আহমার উজ্জামান, পিপিএম- সেবা, অতিরিক্ত পুলিশ কমিশনার ( ক্রাইম এন্ড অপারেশন), আবু তোরাব মোঃ শামসুর রহমান, উপ-পুলিশ কমিশনার, অপরাধ উত্তর, আবুল বাশার মোহাম্মদ আতিকুর রহমান, উপ-পুলিশ কমিশনার, সিটিএসবি এন্ড প্রটেকশন বিভাগ, মোঃ আরিফুল ইসলাম, উপ-পুলিশ কমিশনার, লজিস্টিকস এন্ড ট্রান্সপোর্ট বিভাগ, মোঃ হাফিজুল ইসলাম, এডিসি,(অপরাধ দক্ষিণ বিভাগ), মেহেদী হাসান দিপু, সহকারী পুলিশ কমিশনার, টঙ্গী জোন, মোঃ মাকসুদুর রহমান,এসি, গাছা জোন, চৌধুরী মোহাম্মদ তানভীর, স্টাফ অফিসার টু পুলিশ কমিশনার, এবং সংশ্লিষ্ট সকল থানার অফিসার ইনচার্জ ও অন্যান্য পুলিশ কর্মকর্তাবৃন্দ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *