শ্রীপুরে ৭ম শ্রেনীর  ছাত্রীর গাল ও হাতের রগ কেটে দিয়েছে এক বখাটে

Slider গ্রাম বাংলা

87657_rape

 

 

 

 
রাতুল মন্ডল
শ্রীপুর অফিস:গাজীপুর গাজীপুরের শ্রীপুরে প্রেমের প্রস্তাব প্রত্যাখান করায় এক স্কুল ছাত্রীর গাল ও হাতের রগ কেটে দিয়েছে  এক বখাটে।

রোবার(২৩ আগষ্ট) ভোররাতে  শ্রীপুর উপজেলার বরমী পাঠানটেক এলাকায় এ ঘটনা ঘটে। তবে এখনো থানায় মামলা না হওয়ায় পুলিশ ঘটনা স্বীকার করতে বিলম্ব করে।

ভিকটিম স্থানীয় বরমী  আইডিয়াল স্কুলের সপ্তম শ্রেণীর ছাত্রী।

আহতের মা  জানান, পার্শ্ববর্তী বেলদিয়া গ্রামের আব্দুল মজিদের ছেলে সুজন মিয়া (২০) গত এক মাস যাবত প্রেমের প্রস্তাব দিয়ে আসছেন। তাতে মেয়ে রাজী হয়নি। ঘটনার রাতে লাবণীর বাবা সিএনজি স্কুটার নিয়ে ভাড়া চালাতে যায়। ওই রাতে আমি আমার অসুস্থ বোনকে দেখতে ঢাকা মেডিকেল কলেজে যাই। আমোর মেয়ে তারই খালাতো বোন কে সঙ্গে নিয়ে বাড়ীতে ঘুমায়।

এ সুযোগে বখাটে সুজন ওই রাতে দরজা ভেঙ্গে ঘরে ঢুকে ধারালো অস্ত্র দিয়ে লাবণীর দুই গাল ও হাতের রগ কেটে ফেলে। বাধা দিলে তাকে শরীরের
বিভিন্নস্থানে আঘাত করে। পরে চিৎকার শুনে আশপাশের লোকজন এগিয়ে আসে। এসময় সুজন পালিয়ে যায়। পরে স্থানীয়রা মেয়েকে উদ্ধার করে প্রথমে শ্রীপুর ও পরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়।

এ ব্যাপারে শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুজ্জামান জানান, তাৎক্ষনিক পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। বখাটে যুবককে পাওয়া
যায়নি। ছাত্রীর পরিবার থেকে অভিযোগ করা হলে মামলা রুজু হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *