শান্ত মারা যাওয়ায় নিভে গেল পরিবারের আর্থিক সহায়তার শেষ বাতি

Slider বিচিত্র

রাজধানীর বেইলি রোডের অগ্নিকাণ্ডে নারায়ণগঞ্জের এক তরুণের মৃত্যু হয়েছে। নিহতের নাম শান্ত হোসেন (২৩), সে ভুঁইগড় পশ্চিমপাড়া এলাকার মো: আমজাদ হোসেনের ছেলে।

বেইলি রোডে গ্রিন কজি কটেজ ভবনের একটি রেস্তোরাঁয় চাকরি করতেন। তার এক ভাই ও এক বোন আছে এবং বাবা সৌদি আরব প্রবাসী। শান্তের বাবা বিদেশে থাকলেও তেমন আয় ছিল না তাদের। তাই বাধ্য হয়ে পরিবারকে আর্থিক সহায়তার যোগান দিতে রেস্তরায় কাজ নেয় সে। তাকে হারিয়ে দিশেহারা পরিবার।

নিহত শান্তর স্বজনরা জানায়, রাতে মোবাইলে ঢাকার বেইলি রোডে আগুন লাগার ভিডিও দেখি। আমরা তা দেখেই শান্তর মোবাইলে কল দিই কিন্তু ফোন বন্ধ পাই। পরে তার সহকর্মীকে ফোন দিলে পুলিশ ধরে বলে যে, লাশ হাসপাতালে রয়েছে। পরে শুক্রবার সকালে শান্তর লাশ বাড়িতে নিয়ে আসি। জুমার পর জানাজা শেষে স্থানীয় করস্থানে তাকে দাফন করা হয়।

কুতুবপুর ইউনিয়নের ৩নং ওয়ার্ডের মেম্বর মো: মাসুদ মিয়া বলেন, এ মর্মান্তিক দুর্ঘটনায় ভুঁগরের বাসিন্দা শান্ত নিহত হয়েছে। শুক্রবার বাদ জুমা তার জানাজা শেষে স্থানীয় ঈদগাহের পাশের কবরস্থানে তাকে দাফন করা হয়। এ দুর্ঘটনা এড়াতে আমাদের ও সরকারকে আরো সতর্ক হতে হবে। প্রথমত, যে বিদেশী গ্যাস সিলিন্ডার আনা হয় তার এক্সপায়েরি ডেট ভালো করে জেনে নেয়া উচিত। পাশাপাশি এই সিলিন্ডারগুলো ও বিভিন্ন দাহ্য বস্তু নিয়ে আমাদের জনসাধারকে আরো সতর্ক হতে হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *