গাজীপুরে নদী থেকে নিখোঁজ মাদরাসা ছাত্রের লাশ উদ্ধার

Slider গ্রাম বাংলা


গাজীপুরের কালীগঞ্জ উপজেলার পারুলী নদী থেকে নিখোঁজ এক মাদরাসা ছাত্রের লাশ উদ্ধার করেছে পুলিশ।

বুধবার (২১ ফেব্রুয়ারি) সকালে পারুলী নদীতে লাশটি ভাসতে দেখে স্থানীয়রা পুলিশকে খবর দেয়।

নিহত তাওহীদ শিকদার (১৪) পাশের বক্তারপুর ইউনিয়নের ভাটিরা গ্রামের সৌদি প্রবাসী কাউসার শিকদারের ছেলে এবং নরুন হিজবুল্লাহ হাফিজিয়া মাদ্রাসা ও এতিম খানার হিফয বিভাগের শিক্ষার্থী।

জাঙ্গালিয়া ইউনিয়ন পরিষদের ৮নম্বর ওয়ার্ডের সদস্য সোহেল রানা বলেন, মঙ্গলবার বিকালের পর তাওহীদ শিকদারকে মাদ্রাসায় পাওয়া যায়নি। আশপাশের এলাকায় খোঁজ করে তাকে না পেয়ে মাদ্রাসা কর্তৃপক্ষ তার পরিবারকে বিষয়টি জানায়।

পরে পরিবারের লোকজনও রাতভর তাওহীদের সন্ধান করে কোনো খোঁজ পায়নি।

সোহেল রানা আরও বলেন, এর মধ্যে বুধবার সকালে মাদ্রাসা থেকে প্রায় তিন কিলোমিটার দূরে নির্জন বেলাই বিলের মাঝ দিয়ে প্রবাহিত পারুলী নদীতে একটি লাশ ভাসতে দেখে স্থানীয়রা পুলিশে খবর দেয়।

এ খবর এলাকায় ছড়িয়ে পড়লে তাওহীদের স্বজনরা ঘটনাস্থলে গিয়ে লাশ শনাক্ত করেন। পরে বেলা ১২টার দিকে পুলিশ লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়।

কালীগঞ্জ থানার ওসি মাহাতাব উদ্দিন বলেন, নিহতের শরীরে আঘাতের কোনো চিহ্ন পাওয়া যায়নি। ময়নাতদন্তের জন্য লাশ গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে মর্গে পাঠানো হয়েছে। প্রতিবেদন পাওয়ার পর মৃত্যুর কারণ সম্পর্কে বলা যাবে।

এদিকে, কাপাসিয়া থানার এস আই জাহিদুল কবির জানান, গতকাল মঙ্গবার রাত ১০টায় উপজেলার বারিষাব এলাকার ফকির বাড়ী মোড় থেকে আরমিন নামের এক শিক্ষার্থীর লাশ উদ্ধার করেছি। আরমিন(১৮) মনোহরদী কারিগরি কলেজের প্রথম বর্ষের ছাত্র।

পুলিশ ও স্থানীয় ইউপি সদস্য মোহাম্মদ আলী জানান, গতকাল মঙ্গলবার রাত ১০টার দিকে আরমিন তার বন্ধু শাকিলকে নিয়ে কাপাসিয়া উপজেলার ঘাগটিয়া থেকে বারিষাব সড়কে যাওয়ার পথে ফকির বাড়ী মোড়ে নিয়ন্ত্রণ হারিয়ে একটি তাল গাছে ধাক্কা লেগে পড়ে যায়। এতে ঘটনাস্থলে সে মারা যায়। বাইকটি ২০ ফুট নিচে গর্তে পড়ে যায়। তালগাছে রক্তের দাগ রয়েছে। আহত শাকিলকে আশংকাজনক অবস্থায় ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেছেন পরিবার,জানান পুলিশ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *