এবার ভিডিও নিয়ে হাজির হওয়ার ঘোষণা মাহির স্বামী রাকিবের!

Slider বিনোদন ও মিডিয়া

সম্প্রতি হঠাৎই এক ভিডিও নিয়ে হাজির হন ঢাকাই সিনেমার আলোচিত চিত্রনায়িকা মাহিয়া মাহি। সেই ভিডিওতে নিজের সংসার ভাঙার খবর জানান তিনি। পাশাপাশি এটাও জানান, স্বামী রাকিবের সঙ্গে বর্তমানে এক ছাদের নিচে থাকছেন না।

মাহি বলেন, ‘আমি ও রাকিব দু’জনেই আলাদা হওয়ার সিদ্ধান্ত নিয়েছি। খুব শিগগিরই আনুষ্ঠানিক বিচ্ছেদে যাব আমরা। আমাদের সন্তানের জন্য আপনারা দোয়া করবেন।’

যদিও বিচ্ছেদের কারণ স্পষ্ট করেননি এই অভিনেত্রী। শুধু বলেছেন, ‘জীবনের একটা পর্যায়ে এসে মনে হয়েছে আমাদের একসঙ্গে থাকা সম্ভব নয়। তাই আলাদা হওয়ার সিদ্ধান্ত নিয়েছি। ইতোমধ্যে আমরা আলাদা থাকছি।’

এদিকে মাহির এই ভিডিওবার্তার পরেও নীরব ছিলেন স্বামী রাকিব সরকার। অভিনেত্রী যেদিন ফেসবুকে এসে নিজের সংসার ভাঙার খবর জানান, সেদিনও গাজীপুরে এক কনসার্টে অংশ নিয়েছেন তার স্বামী। কিন্তু বিচ্ছেদের খবরে ছিলেন পুরোপুরি নিশ্চুপ।

অবশেষে রবিবার (১৮ ফেব্রুয়ারি) একটি গণমাধ্যমে মুখ খুলেছেন রাকিব। যদিও বিচ্ছেদ বা সংসার ভাঙার কারণ স্পষ্ট করেননি তিনি। বলেছেন, মাহির মতো একটি ভিডিও নিয়েই হাজির হবেন তিনি। সেখানেই বলবেন বিচ্ছেদ সম্পর্কে তার যত কথা।

রাকিব বলেন, ‘আমি আসলে এসব নিয়ে কথা বলতে চাই না। একটু সময় নিতে চাই। তবে একটা ভিডিও করে সবকিছু বলব। এখনও পর্যন্ত বিচ্ছেদ নিয়ে কোথাও কোনো মন্তব্যও করিনি। পুরো বিষয়টিই পর্যবেক্ষণ করছি। মাহির ভিডিও আপনারা দেখেছেন, সবই শুনেছেন। নতুন করে কিছু বলতে চাইছি না। সময় নেই। তারপর একটা ভিডিওতে সব বলব।’

রাকিবের কথায় স্পষ্ট, মাহির মতো তিনিও হয়তো কোনো ভিডিওতেই বিচ্ছেদ নিয়ে নিজের অবস্থান পরিস্কার করবেন। তবে সেটা কবে, তা এখনও বললেন না এই অভিনেত্রীর স্বামী।

উল্লেখ্য, ২০২১ সালে রাজনীতিবিদ ও ব্যবসায়ী কামরুজ্জামান সরকার রাকিবকে বিয়ে করেন মাহিয়া মাহি। বিয়ের এক বছর পরই তাদের সংসার আলো করে আসে একটি পুত্র সন্তান। যার নাম রাখা হয় ফারিশ। ঢালিউডের সুখী দম্পতি হিসেবে পরিচিত এই জুটি গত শুক্রবার হঠাৎই তাদের সংসার ভাঙনের খবর জানালেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *