সংরক্ষিত মহিলা আসনে মনোনয়ন দৌড়ে দুই কেন্দ্রীয় নেত্রী

Slider গ্রাম বাংলা


টঙ্গী( গাজীপুর) প্রতিনিধি: দ্বাদশ জাতীয় সংসদে সংরক্ষিত মহিলা আসনে বাংলাদেশ আওয়ামীলীগের দলীয় মনোনয়ন চায়েছেন টঙ্গীর দুই নারী নেত্রী। এরই মধ্যে তারা কেন্দ্রে দৌড়ঝাঁপ চালিয়ে যাচ্ছেন তাদের মধ্যে একজন হলেন একাদশ সংসদের সংসদ সদস্য ৩১৩ মহিলা আসন -১৩, বেগম শামসুন নাহার ও আরেকজন হলেন বাংলাদেশ মহিলা আওয়ামীলীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক নীলিমা আক্তার লিলি।

বেগম শামসুন নাহার টঙ্গীর হিমারদিঘি এলাকার বাসিন্দা ও কার্যকরী সভাপতি, মহিলা শ্রমিক লীগ, কেন্দ্রীয় কমিটি।
আরেক জন নতুন প্রার্থী হলেন, নীলিমা আক্তার লিলি। তিনি টঙ্গীর পূর্ব গাজীপুরা, কাজীবাড়ি এলাকার বাসিন্দা। তিনি বাংলাদেশ মহিলা আওয়ামীলীগের কেন্দ্রীয় যুগ্ম সম্পাদক সম্পাদক।

বেগম শামসুন নাহার বলেন, আমি শ্রমিক নেত্রী। শ্রমিকদের জন্য সারাজীবন কাজ করেছি। আমি আশাবাদী নেত্রী আমাকে আবার সাংসদ বানাবেন। এবার সংসদে গেলে আমার অসমাপ্ত কাজ সমাপ্ত করব। প্রথম সাংসদ হওয়ায় তেমন কিছু বুঝে উঠতে পারিনি। আবার হলে আরো ভালো কাজ করতে পারব। আমি শতভাগ আশাবাদী নেত্রী আমাকে মনোনয়ন দিবেন। আমি সাংসদ হলে শ্রমিকদের অধিকার আদায়ের জন্য যেমন সারাজীবন কাজ করেছি, তেমনি শ্রমিকদের অধিকার প্রতিষ্ঠা করব। আমি গাজীপুর ও টঙ্গীকে ঢেলে সাজাতে চাই। আমাকে দল আবার সুযোগ দিলে স্মার্ট বাংলাদেশ গঠনে সক্রিয়ভাবে কাজ করব।

নীলিমা আক্তার লিলি বলেন, আমার জন্ম আওয়ামীলীগ পরিবারে। আমি মুক্তিযোদ্ধা পরিবারের সন্তান। ছাত্রলীগ থেকে শুরু এখন মহিলা আওয়ামীলীগের কেন্দ্রীয় পদে আছি। সারাজীবন দলের জন্য নিবেদিত ছিলাম, আছি ও থাকব। আমার স্বামীও জন্ম থেকে আওয়ামীলীগ। আমার জীবন আওয়ামীলীগের জন্য। আমার সকল অর্জন মূল্যায়ন করে নেত্রী আমাকে বাংলাদেশের যে কোন জায়গায় সাংসদ করুক আমার আপত্তি নেই। আমি নতুন প্রজন্মের মানুষ। স্মার্ট বাংলাদেশ বিনির্মানে ভিশন ৪১ বাস্তবায়নে আমি কাজ করতে চাই। আশা করি দল আমাকে মনোনয়ন দিবে। সাংসদ হলে আমি মানুষের জন্য কাজ করব। দেশের জন্য কাজ করব।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *