স্বামী-সন্তানের পরিচয় নিয়ে আলোচনায় পপি!

Slider বিনোদন ও মিডিয়া


তিনবার জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত চিত্রনায়িকা পপি দীর্ঘ প্রায় তিন বছর ধরে অন্তরালে রয়েছেন। হঠাৎ করেই নিজেকে আড়াল করে নেন এই অভিনেত্রী। প্রথম দিকে পপির এ অনুপস্থিতিকে স্বাভাবিক মনে করেছিলেন চলচ্চিত্র সংশ্লিষ্টরা। কিন্তু সময় যতই এগোতে থাকে ততই তাকে ঘিরে ধোঁয়াশা তৈরি হয়। এমন দীর্ঘ আত্মগোপনে আগে কখনো যাননি পপি। হঠাৎ করে নায়িকার আড়ালে যাওয়ার রহস্য খুঁজতে গিয়ে গণমাধ্যমে বেরিয়ে এলো পপির স্বামীর পরিচয়, ছবি ও সন্তানের নাম।

গণমাধ্যমের দাবি, পপির পারিবারিক সূত্রটি জানায়, নায়িকা তার সন্তানের নাম রেখেছেন আয়াত। সন্তানের বয়স এখন দুই বছর। আর পপির স্বামীর নাম আদনান উদ্দিন কামাল। তিনি জান্নাত গ্রুপের ম্যানেজিং ডিরেক্টর। রয়েছে জাহাজের ব্যবসায়। তিনি লালবাগ কাজী রিয়াজ উদ্দিন রোডের বাসিন্দা। বর্তমানে স্বামী-সন্তান নিয়ে ধানমন্ডিতে বসবাস করছেন পপি। এটি পপির প্রথম বিয়ে হলেও স্বামীর দ্বিতীয় বিয়ে। প্রথম সংসারে এক পুত্রসন্তান রয়েছে বলে জানা গেছে। এমনকি আদনান কামালের ফেসবুকেও সন্তানকে নিয়ে ছবি পাওয়া গেছে। স্বামীর পরিবার পপিকে এখনো মেনে নেয়নি। নায়িকাও তার নিজের পরিবারের সাথে যোগাযোগ বিচ্ছিন্ন করেছেন। অনেকটা বাসাবন্দী এই নায়িকা।

অথচ পপি বরাবরই বলে আসছিলেন, আমার কাছে পরিবার সবার আগে। তাই যতটা সম্ভব পরিবারের মানুষের সাথে সময় কাটানোর চেষ্টা করি। যারা আমার অভিনয় পছন্দ করেন, তাদেরও বলি পরিবারকে বেশি করে সময় দেবেন। সেই পরিবারের সাথে পপির এখন যোগাযোগ বিচ্ছিন্ন। তিন বছর ধরে বাবা-মা এবং আত্মীয়স্বজনদের সাথে নেই কোনো ধরনের যোগাযোগ। মাঝে ছোট বোন সুমির পপির নতুন ঠিকানায় যাতায়াত থাকলেও বর্তমানে স্বামীর অনিচ্ছায় সেটিও বন্ধ।

এদিকে, পপির বিয়ে নিয়ে এক ধরনের জল্পনা দেখা দিয়েছে। সত্যিই কি বিয়ে হয়েছে পপির? বিয়ে নিয়ে কোনো তথ্য পাওয়া যায়নি। তবে আয়াত আদনান কামালের সন্তান। সব কিছু থেকে নিজেকে গুটিয়ে নেয়ার পর থেকে ব্যবহৃত ফোন নম্বরটিও বন্ধ করে দেন পপি। ভালোবাসার সংসার আর সন্তান নিয়েই এখন কেটে যাচ্ছে পপির দিন-রাত।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *