টঙ্গীতে স্বতন্ত্র প্রার্থীর পোষ্টারে অগ্নিসংযোগের ঘটনায় থানায় অভিযোগ

Slider গ্রাম বাংলা

টঙ্গী( গাজীপুর) প্রতিনিধি : ভোট কেন্দ্রের সামনে লাগানো পোষ্টারে আগুন দেয়ার অভিযোগে নৌকার বিরুদ্ধে থানায় লিখিত অভিযোগ দিয়েছে ঈগল প্রতীকের স্বতন্ত্র প্রার্থী সাইফুল ইসলাম।

আজ বৃহস্পতিবার (২১ ডিসেম্বর) বেলা ১২ টায় টঙ্গী পূর্ব থানায় প্রার্থীর পক্ষে অভিযোগ জমা দেন ঈগল প্রতীকের কর্মী বিল্লাল হোসেন।

অভিযোগে বলা হয়, টঙ্গীর ৪৭ নম্বর ওয়ার্ডের ধুমকেতু কেন্দ্রের সামনে পোষ্টার লাগানো ছিল ঈগল প্রতীকের। কে বা কারা ঈগল প্রতীকের পোষ্টারে আগুন ধরিয়ে দেয়। দূর্বৃত্তরা আশপাশ থেকে আরো পোষ্টার ছিড়ে এক সাথে করে একাধিক জায়গায় আগন ধরায়। এতে কর্মীরা ভীতসন্ত্রস্ত হয়ে পড়ে। বিষয়টি ফৌজদারী অপরাধ বিধায় থানায় তাৎক্ষণিক অভিযোগ দাখিল করা হয়েছে। অভিযোগে আরো বলা হয়, ১৮ ডিসেম্বর সন্ধ্যা ৭ টায় এরশাদ নগরে ঈগল প্রতীকের প্রচারণায় হামলা করে নৌকা সমর্থকরা। এ বিষযে রিটার্নিং অফিসার ও নির্বাচনী অনিয়ম অনুসন্ধান কমিটির নিকট পৃথক অভিযোগ দাখিল করা হয়েছে । বাদীর সন্দেহ নৌকা প্রতীকের লোকজন পোস্টারে আগুন ধরিয়ে থাকতে পারে।

অভিযোগকারী গাজীপুর মহানগর যুবলীগের জ্যেষ্ঠ যুগ্ম আহবায়ক ও স্বতন্ত্র প্রার্থী সাইফুল ইসলাম বলেন, বার বার আমার প্রচারণার উপর হামলা করা হচ্ছে। আমি নিরাপত্তা চাই।

এ বিষয়ে গাজীপুর মহানগর আওয়ামীলীগের সাবেক জ্যেষ্ঠ যুগ্ম সম্পাদক ও নৌকা প্রতীকের প্রার্থী জাহিদ আহসান রাসেলের চাচা মতিউর রহমান মতি বলেন, অভিযোগ মিথ্যা। আমাদের কোন লোক এমন কাজ করতে পারে না। আমরা আইনের প্রতি শ্রদ্ধাশীল।

এ বিষয়ে অভিযোগের তদন্ত কর্মকর্তা টঙ্গী পূর্ব থানার উপ-পরিদর্শক ( এস আই) কায়সার হাসান বলেন, অভিযোগ তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *