এখন সময় এসেছে প্রধানমন্ত্রীকে পাঁচটি আসন উপহার দেয়ার

Slider বাংলার মুখোমুখি


টঙ্গী (গাজীপুর) প্রতিনিধি: গাজীপুর সিটিকরপোরেশনের উপদেষ্টা ও সাবেক মেয়র জাহাঙ্গীর আলম বলেছেন, আমি বলেছিলাম গাজীপুরের পাঁচটি আসনই প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে উপহার দিব। এখন সময় এসেছে, গাজীপুরবাসী শেখ হাসিনাকে পাঁচটি আসন উপহার দেয়ার। তিনি সমাবেশে সকলের ছবি নামিয়ে শুধু প্রধানমন্ত্রীর ছবি দেখানোর অনুরোধ করেন সবাইকে।

আজ রবিবার (১৯ নভেম্বর) বিকেলে টঙ্গীর চেরাগআলী ট্রাক স্ট্যান্ড চত্তরে টঙ্গী পূর্ব ও পশ্চিম থানা আওয়ামীলীগ আয়োজিত বিএনপি জামায়াতের হরতাল ও নৈরাজ্যের প্রতিবাদে আয়োজিত শান্তি সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে জাহাঙ্গীর আলম এসব কথা বলেন।

জাহাঙ্গীর আলম বলেন, যারা বিএনপি জামায়াতকে প্রতিষ্ঠিত করেছে তাদের আর সুযোগ দেয়া হবে না। চোর ডাকাত সন্ত্রাসী, মাদক সেবীদের পরিত্যাগ করে বঙ্গবন্ধু ও শেখ হাসিনার নীতি আদর্শকে ধারণ করে পথচলার জন্য সকলের প্রতি আহবান জানান। পাশাপাশি আসন্ন দ্বাদশ সংসদ নির্বাচনে শেখ হাসিনার নৌকা প্রতীককে বিজয়ী করার জন্য তিনি সকলের সহযোগিতা ও সমর্থন কামনা করেন। জাহাঙ্গীর আলম গাজীপুরের পাঁচটি আসনে শেখ হাসিনার মনোনীত প্রার্থীকে বিজয়ী করার আহবান জানান।

সমাবেশে গাজীপুর-২ আসনের এমপি প্রার্থী হিসেবে জাহাঙ্গীর আলম, সাইফুল ইসলাম ও হেলাল উদ্দিনের ছবি সম্বলিত পোষ্টার প্রদর্শন করা হয়। প্রত্যেক প্রার্থীর নেতা-কর্মীরা তাদের কাংখিত প্রার্থীর পক্ষে শোডাউন দেন।

অবিভক্ত টঙ্গী থানা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মো: রজব আলীর সভাপতিত্বে অনুষ্ঠিত শান্তি সমাবেশে আরো বক্তব্য রাখেন গাজীপুর মহানগর যুবলীগের যুগ্ম আহবায়ক সাইফুল ইসলাম, ওয়ার্ড কাউন্সিলর ওসমান গনি কাজল, নারী কাউন্সিলর রাখি সরকার, কাউন্সিলর বিল্লাল মোল্লা, সাবেক কমিশনার নজরুল ইসলাম ও প্রকৌশলী হেলাল উদ্দিন প্রমূখ।

সমাবেশে গাজীপুর মহানগর আওয়ামীলীগের প্রতিটি থানা ও ওয়ার্ড থেকে শত শত নেতা-কর্মীরা অংশ গ্রহন করেন। নেতা-কর্মীরা তাদের পছন্দমত প্রার্থীর ছবি সহ গাজীপুর -২ আসনে নৌকা প্রতীকে নির্বাচন করার প্রচারণা করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *