বাবার শেষ মুখটাও দেখতে পেলেন না রিমান্ডে থাকা ছাত্রদল নেতা কামরুল

Slider সিলেট

বাবার মৃত্যুতেও জামিন মিলেনি ছাত্রদল নেতা কামরুল হাসানের। তিনি ঢাকা মহানগর উত্তর ছাত্রদলের নেতা ও সিলেট জেলা ছাত্রদলের সাবেক সহ-সাংগঠনিক সম্পাদক।

বৃহস্পতিবার (১৬ নভেম্বর) সকালে সিলেটের একটি হাসপাতালে নেয়া হলে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তার বাবা।

ছাত্রদলের কেন্দ্রীয় যুগ্ম সাধারণ সম্পাদক মারজুক আহমেদ জানান, গত ১৩ নভেম্বর রাজধানীর গুলশান এলাকায় অবরোধের মিছিলকালে তিনজনকে আটক করে।

পরে গুলশান থানার একটি পুরানো মামলায় কামরুল হাসানসহ অপরদেরকে তিন দিনের রিমান্ডে নেয় পুলিশ। বর্তমানে তারা পুলিশ হেফাজতেই আছেন।

তিনি বলেন, ছেলের গ্রেফতার ও রিমান্ডের খবর শুনে হার্ট অ্যাটাক করেন কামরুল হাসানের বাবা সাবেক পুলিশ কর্মকর্তা কবিরুল হক। পরে সকালে মারা যান তিনি।

কামরুল হাসানের ছোট ভাই মেহেদী হাসান জানান, সকালে বাবার মৃত্যুর সংবাদ পেয়ে তিনি সিলেটে ছুটে যান। তার অন্য আত্মীয়-স্বজনরা মিলে কামরুল হাসানের জামিনের জন্য আবেদন করলেও আদালত তা নামঞ্জুর করেন।

তিনি আরো জানান, কামরুল হাসান পরিবারের বড় সন্তান। কিন্তু বাবার শেষ মুখ দেখাটাও তার হলো না। কবরে মাটিও দিতে পারলেন না। একদিকে বাবার জন্য কষ্ট, অন্যদিকে ভাইয়ের এ অবস্থায় পুরো পরিবার ভেঙে পড়েছে।

কামরুল হাসানের আইনজীবী নিহার হোসেন ফারুক জানান, ‘কামরুল হাসানের বাবার মৃত্যুর সংবাদ পেয়ে সিএমএম আদালতে তার জামিনের জন্য আবেদন করা হলেও তা নামঞ্জুর করেছেন। এটা অমানবিক।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *