বিএনপি কেয়ারটেকার নয়, পাপেট সরকার চায় : শামীম ওসমান

Slider রাজনীতি


বিএনপি কেয়ারটেকার নয়, পাপেট সরকার চায় মন্তব্য করে নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য এ কে এম শামীম ওসমান বলেছেন, আমরা আশা করছি আগামী দুই তিন দিনের মধ্যে তফসিল ঘোষণা হবে।

মঙ্গলবার (১৪ নভেম্বর) ফতুল্লার পঞ্চবটীতে পঞ্চবটী-মুক্তারপুর সড়কের কাজের উদ্বোধন অনুষ্ঠানে অংশ নিয়ে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এ কথা বলেন তিনি।

তিনি বলেন, পুরো জাতি নির্বাচনের জন্য প্রস্তুত হয়ে আছে। তবে বিএনপি ও জামায়াত, যারা স্বাধীনতার বিপক্ষে ছিল ২০১৩ ও১৪ সালে ওরা যেভাবে আগুন সন্ত্রাস করেছিল আবারো সে পায়তারা আছে। আমাদের কাছে খবর আছে আগামী সাত-আট দিন ওরা এটা আরো বাড়াবে।

তিনি আরো বলেন, তাদের মূল উদ্দেশ্য কেয়ারটেকার না। ওদের উদ্দ্যেশ্য বাংলাদেশে একটা পাপেট সরকার আনা এবং দেশটাকে একটা কলোনির মতো করে চালানো।

তিনি বলেন, পৃথিবীর বহু জায়গায় নির্বাচন হচ্ছে। সেখানে কোনো কথা নেই। গাজায় হাসপাতালে আগুন দিচ্ছে, সেখানে মানবাধিকার নিয়ে প্রশ্ন ওঠে না। শুধু বাংলাদেশ নিয়ে তারা খুব উদগ্রীব। এর কারণ আমাদের ভৌগলিক সীমা। আমরা খুব গুরুত্বপূর্ণ জায়গায় আছি। একারণেই লন্ডনে থাকা খুনী তারেক রহমানের নির্দেশে যেকোন উপায়ে তারা এই নির্বাচনটা বন্ধ করতে চায়। নির্বাচন হবে, সময়মত হবে। কিছু ডালপালা হয়ত ভাঙবে, কিছু শামীম ওসমান হয়ত মরবে। ওরা আমাদের ওপর আঘাত করতেই পারে। বারবার করেছে। জাতির পিতার কন্যাকে হত্যার চেষ্টা করেছে, আমাদের ওপর বোমা হামলা করেছে। আমাদের ওপর নির্দেশ শান্তিপূর্ণ অবস্থান বজায় রাখতে। আমরা সেটা রাখব। সময়মত নির্বাচন হবে এবং উন্নয়ন চলমান থাকবে।

তিনি আরো বলেন, আমরা জনগণের সেবক। আমরা জনগণকে নিয়ে চলি। জনগণ যদি ওদের প্রতিহত করতে চায় আমরা প্রতিহত করব। ওদের বলতে চাই আপনারও বাড়িঘর আছে। মানুষ ওদিকে চোখ দিলে তখন তাদের রক্ষা করা আমাদের জন্য কঠিন হয়ে যাবে।

এ সময় আরো উপস্থিত ছিলেন মুন্সীগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য মৃণাল কান্তি দাস, মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক শাহ নিজাম, মহানগর যুবলীগের সভাপতি শাহাদাৎ হোসেন ভুঁইয়া সাজনু, জেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ও ফতুল্লা থানা যুবলীগের সভাপতি মীর সোহেল আলী, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি সাফায়েত আলম সানি প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *