টঙ্গীতে রং নম্বরে কল থেকে নারী ধর্ষণে অন্তঃসত্ত্বা, অভিযুক্ত গ্রেপ্তার

Slider নারী ও শিশু
Exif_JPEG_420

টঙ্গী(গাজীপুর) প্রতিনিধি: স্বামীকে রেখে আলাদা বাসায় ভাড়া থাকতেন স্ত্রী। একদিন মোবাইলে একটি রং নম্বর থেকে কল আসে। সেই থেকে প্রেম। প্রেমের পরিণতিতে ধর্ষণ। অত:পর পর কয়েক মাসের অন্ত:সত্ত্বা। শেষে এই অভিযোগে পুলিশ জাকির হোসেন(২৩) নামে এক তরুনকে গ্রেপ্তার করেছে।
জাকির ময়মনসিংহ জেলার ফুলবাড়িয়া থানার ইচাইল গ্রামের আব্দুল খালেকের ছেলে। তিনি টঙ্গীর একটি পোশাক কারখানায় কাজ করতেন।

শনিবার(৭ অক্টোবর) সকালে এই ঘটনায় ভিকটিম বাদী হয়ে থানায় মামলা করলে পুলিশ দুপুরে অভিযুক্তকে গ্রেপ্তার করে।

পুলিশ জানায়, কয়েক বছর যাবত ওই নারী তার স্বামীকে রেখে টঙ্গীতে বাসা ভাড়া করে একাই বসবাস করতেন। প্রায় তিন বছর আগে অপরিচিত নাম্বারে পরিচয় হয় জাকিরের সাথে । তারা প্রায়ই মুঠোফোনে কথা বলতেন। পরে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে উঠে। জাকির প্রায়ই ওই নারীর ভাড়া বাসায় যাতায়াত করতেন। গত ৩০জুন রাতে ফের জাকির ওই নারীর বাসায় আসেন। পরে তাঁরা শারীরিক সম্পর্কে জড়ান। ঘটনার কয়েক মাস পেরিয়ে গেলে জাকিরকে বিয়ের তাগিদ দিতে থাকেন ওই নারী। বিয়েতে অস্বীকৃতি জানায় জাকির। এরি মধ্যে ওই নারী কয়েক মাসের অন্তঃসত্তা হয়ে পড়লে বিষয়টি জানাজানি হয়। পরে শনিবার সকালে থানায় মামলা দায়ের করা হলে পুলিশ জাকির হোসেনকে গ্রেপ্তার করে। মামলা দায়েরের পর পুলিশ নির্যাতিতা ওই নারীর স্বাস্থ্য পরীক্ষার জন্য গাজীপুরের শহীদ তাজউদ্দিন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়।

টঙ্গী পূর্ব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মো.মুস্তাফিজুর রহমান বলেন, গ্রেপ্তারকৃতকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *