ছেলেকে বাঁচাতে গিয়ে মা নিজেই ডুবে গেল বক্ষ্রপুত্র নদীতে।

Slider টপ নিউজ

রমজান আলী রুবেল, শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধিঃ ময়মনসিংহের গফরগাঁও বক্ষ্রপুত্র নদীতে নৌকা ভ্রমণে গিয়ে ছেলে নদীতে পরে গেলে ছেলেকে বাঁচাতে নদীতে ঝাঁপ দেয় তার মা। এসময় ছেলেকে বাঁচাতে পারলে ও নিখোঁজ হয় তার মা।

শুক্রবার (২২ সেপ্টেম্বর) সন্ধ্যা ৬টার দিকে ময়মনসিংহ জেলার গফরগাঁও উপজেলার ব্রহ্মপুত্র নদের উপর নির্মিত সালটিয়া সেতু সংলগ্ন এলাকায় এ ঘটনা ঘটে।শনিবার ২৩ সেপ্টেম্বর সকালে নিখোঁজের একদিন পর নিখোঁজ মায়ের লাশ উদ্ধার করে ফায়ার সার্ভিস ডুবুরী দল।

জানাযায়, গাজীপুরের শ্রীপুর উপজেলা জৈনা বাজারের ব্যবসায়ী, সবুজের স্ত্রী সন্তান নিয়ে কাঁশবনে ঘুরতে গিয়ে সন্ধ্যার দিকে নৌকা দিয়ে ফেরার পথে গফরগাঁও ব্রিজের নিচে নদীর পানিতে পরে যায় তাদের দুই বছরের ছেলে আব্দুল্লাহ্ আল সাদ। এসময় ছেলেকে বাঁচাতে নদীতে ঝাপ দেয় তার মা। ছেলেকে পাওয়া গেলেও স্ত্ৰীকে খুজে পায়নি সবুজ।

শনিবার সকালে নিখোঁজের একদিন পর নিখোঁজ রিমি (৩৮) লাশ উদ্ধার করে ফায়ার সার্ভিসের ডুবুরী দল। রিমি শ্রীপুর উপজেলার নগরহাওলা গ্রামের ছিদ্দিক ডাক্তারের ছেলে সবুজ মিয়ার স্ত্রী।
নিহত রিমি ভালুকা উপজেলার উথরা ইউনিয়নের নারাংগীর গ্রামের আনিসুল রহমানের মেয়ে।

নিহত রিমি’র বাবা আনিসুল রহমান, বাংলাদেশ সমাচার পত্রিকার প্রতিবেদককে বলেন। আমার মেয়ে সাঁতার যানত না। তার শাশুড়ি ও দুই সন্তানকে নিয়ে নৌকায় করে বেরাতে গিয়ে তার কোলের বাচ্চা কোল থেকে পানিতে পরে গেলে, আমার মেয়ে রিমি নদীতে লাফ দেয়, নদী থেকে আমার নাতিকে পানি থেকে তুলে আনে। আমার মেয়ের হাত থেকে বাচ্চাকে নৌকায় তুলে নেয়ার সাথে সাথে আমার মেয়ে পানিতে তলীয়ে যায়। একদিন পর আমার মেয়ের লাশ উদ্ধার করে ফায়ার সার্ভিসের ডুবুরী দল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *