ময়মনসিংহ থেকে অপহৃত মাদরাসা ছাত্রী টঙ্গী থেকে উদ্ধার মূলঅপহরণকারী গ্রেপ্তার

Slider গ্রাম বাংলা

গাজীপুর: ময়মনসিংহের ধোবাউড়া থেকে অপহৃত ১৫ বছর বয়সী মাদরাসা ছাত্রীকে টঙ্গীর পশ্চিম থানাধীন গাজীপুরা থেকে উদ্ধার ও অহরণকারী মো: সেলিম মিয়া(২৫) কে গ্রেপ্তার করেছে র‌্যাব-১ এর পোড়াবাড়ি ইউনিট। সেলিম ময়মনসিংহ জেলার ধোবাউড়া থানার কৃষ্ণপুর গামারীতলা গ্রামের মো: শহিদ মিয়ার ছেলে।
শুক্রবার(২২ সেপ্টেম্বর) ভোররাতে টঙ্গী পশ্চিম থানাধীন গাজীপুরা সাতাইশ এলাকা থেকে ভিকটিম উদ্ধার করে অপহরণকারীকে গ্রেপ্তার করা হয়।

র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন র‌্যাব-১ এর স্পেশালাইজড কোম্পানী পোড়াবাড়ির কোম্পানী কমান্ডার মেজর মো: ইয়াসির আরাফাত হোসেন বিপিএম(সেবা) (পদাতিক) এই তথ্য নিশ্চিত করেন।

র‌্যাব জানায়, চলতি বছরের ৩০ আগস্ট সকাল ৯টায় ময়মনসিংহ জেলার কোতয়ালী থানার বাঘমারা এলাকার রিয়াজুল জান্নাত মহিলা মাদরাসার সামনে থেকে বিয়ের প্রলোভন দেখিয়ে ভিকটিমকে অপহরণ করা হয়। এই ঘটনায় ভিকটিমের বড় বোন আছিয়া খাতুন বাদী হয়ে সেলিমকে প্রধান আসামী ও ২/৩জনকে অজ্ঞাতনামা আসামী করে ময়মনসিংহের কোতয়ালী থানায় মামলা করেন। এই মামলার সূত্র ধরে আইন শৃঙ্খলা বাহিনী ভিকটিম উদ্ধারের চেষ্টা চালায়। এই প্রক্রিয়ার অংশ হিসেবে গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন র‌্যাব-১ এর স্পেশালাইজড কোম্পানী পোড়াবাড়ির কোম্পানী কমান্ডার মেজর মো: ইয়াসির আরাফাত হোসেন বিপিএম(সেবা) (পদাতিক) এর নেতৃত্বে গাজীপুর মহানগরের টঙ্গী পশ্চিম থানার গাজীপুরা সাতাইশ এলাকার সাতাইশ পশ্চিম পাড়ার জনৈক খন্দকার আসলামের বাড়ি থেকে ভিকটিমকে উদ্ধার করা হয়। একই সাথে মামলার প্রধান আসামী মূল অপহরণকারী সেলিম মিয়াকে গ্রেপ্তার করা হয়।
র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন র‌্যাব-১ এর স্পেশালাইজড কোম্পানী পোড়াবাড়ির কোম্পানী কমান্ডার মেজর মো: ইয়াসির আরাফাত হোসেন বিপিএম(সেবা) (পদাতিক) বলেন, এই বিষয়ে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা গ্রহন করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *