গাজীপুরে ছাত্রলীগ নেতা কর্তৃক অপর ছাত্রলীগ নেতাকে অপহরণ

Slider গ্রাম বাংলা


গাজীপুরে এক ছাত্রলীগ নেতা কর্তৃক আরেক ছাত্রলীগ নেতাকে অপহরণের অভিযোগ পাওয়া গেছে।

রোববার (৩ সেপ্টেম্বর) বিকেলে ভাওয়াল বদরে আলম সরকারি কলেজের সামনে থেকে এ অপহরণের ঘটনা ঘটে।

অপহরণকারী ছাত্রলীগ নেতা রবিন সরদার ভাওয়াল বদরে আলম সরকারি কলেজের হিসাববিজ্ঞান বিভাগের স্নাতকোত্তর শেষ বর্ষের ছাত্র। তিনি নগরীর বিভিন্ন থানার ২৭ মামলার আসামি বলে শিক্ষার্থীরা জানান। অপহরণের শিকার ছাত্রলীগ নেতার নাম ফেরদৌস। তিনিও একই বর্ষের ছাত্র বলে জানা গেছে।

অপহৃত ছাত্রকে উদ্ধার ও অপহরণকারী ছাত্রলীগ নেতাকে গ্রেফতারের দাবিতে তাৎক্ষণিক বিক্ষোভ ও মানববন্ধন হয়েছে ভাওয়াল কলেজের সামনে।

প্রত্যক্ষদর্শী শিক্ষার্থীরা জানান, ছাত্রলীগ নেতা রবিন সরদার রোববার বিকেলে তিন-চারটি মোটরসাইকেল, তিনটি সিএনজি ও একটি প্রাইভেটকার যোগে ১৫ থেকে ২০ জন সহযোগী নিয়ে কলেজ ক্যাম্পাসে ঢুকে মহড়া দেয়। বিকেল ৪টায় তারা অস্ত্রের মুখে প্রতিপক্ষ গ্রুপের ছাত্রলীগ নেতা ফেরদৌসকে জিম্মি করে প্রাইভেটকারে তুলে নিয়ে যায়।

সাধারণ শিক্ষার্থীরা জানান, রবিন ছাত্রলীগের নাম ভাঙ্গিয়ে বিভিন্ন অপরাধমূলক কর্মকাণ্ডে জড়িত। তিনি কলেজ ছাত্র সংসদে ছাত্রলীগ থেকে ভিপি প্রার্থী হবেন বলে প্রচার করে থাকেন। তার সন্ত্রাসী কর্মকাণ্ডে আশপাশের ব্যবসায়ী ও স্থানীয় এলাকাবাসীও অতিষ্ঠ। সাধারণ শিক্ষার্থীরা তার কাছে জিম্মি। রবিন সরদারের বিরুদ্ধে মহানগরীর বিভিন্ন থানায় চাঁদাবাজী ও ছিনতাইসহ ২৭টি মামলা রয়েছে বলে জানা গেছে।

এদিকে অপহৃত ফেরদৌসকে উদ্ধার ও অপহরণকারীদের গ্রেফতারের দাবিতে সাধারণ শিক্ষার্থীদের ব্যানারে রোববার সন্ধ্যার আগে কলেজের সামনে গাজীপুর-টাঙ্গাইল সড়কে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন করা হয়েছে।

গাজীপুর মেট্রোপলিটন বাসন থানার অফিসার ইনচার্জ (ওসি) আবু সিদ্দিক জানান, আইন শৃঙ্খলা পরিস্থিতি রক্ষার্থে কলেজ এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। অপহরণ হওয়া কলেজ ছাত্র ফেরদৌসকে উদ্ধার ও অপরহণকারীদের গ্রেফতারে পুলিশের একাধিক টিম মাঠে নেমেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *