“আমি চলে গেলাম, তোমাদের মুক্তি দিলাম”

Slider নারী ও শিশু

টঙ্গী(গাজীপুর)প্রতিনিধি : গাজীপুরের টঙ্গীতে চিরকুট লিখে হেলেনা আক্তার (২০) নামে এক গৃহবধু আত্মহত্যা করেছেন । “আমি চলে গেলাম, তোমাদের মুক্তি দিলাম” লিখা সংবলিত একটি চিরকুট পুলিশ লাশের সাথে উদ্ধার করে।
হেলেনা আক্তার শেরপুর জেলার ঝিনাইগাতি থানার কান্দুলি গ্রামের হেকিম মিয়ার মেয়ে। তিনি তার বাবা-মায়ের সাথে টঙ্গীর মুদাফা বিশারটেক এলাকায় বসবাস করতেন।
রবিবার(৩ অক্টোবর) সকালে পুলিশ লাশ মর্গে পাঠায়। এর আগে শনিবার রাতে মুদাফা পশ্চিমপাড়া বিশারটেক এলাকার নিজাম উদ্দিনের বাড়িতে এই ঘটনা ঘটে। এসময় লাশের কাছ থেকে একটি চিরকুট উদ্ধার করা হয়।

এলাকাবাসী জানায়, গত এক বছর আগে শেরপুর জেলায় রাজু নামে এক ছেলের সাথে হেলেনার বিয়ে হয়। স্বামীকে তার পছন্দ না হওয়ায় এক মাস সংসার করার পর স্বামীর বাড়ি থেকে হেলেনা চলে আসেন বাবার ভাড়া বাসায়। তারপর নয় মাস পেরিয়ে যায়। এই সময়ে স্বামীর বাড়িতে যাওয়ার জন্য বাবা-মা মেয়েকে তাগাদা দিত বার বার। এরই জেরে গত শনিবার রাত সাড়ে আটটার দিকে “আমি চলে গেলাম, তোমাদের মুক্তি দিলাম” লিখা সংবলিত একটি চিরকুট লিখে ঘরের সিলিংয়ের সাথে ওড়না প্যাচিয়ে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন হেলেনা।

খবর পেয়ে টঙ্গী পশ্চিম থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে রাত সাড়ে এগারোটার দিকে ঝুলন্ত অবস্থা থেকে হেলেনার লাশ উদ্ধার করে। পরে রোববার সকালে ময়নাতদন্তের জন্য পুলিশ লাশটি গাজীপুরের শহীদ তাজউদ্দিন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠিয়েছে।

টঙ্গী পশ্চিম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শাহ আলম বলেন, এঘটনায় থানায় একটি অপমৃত্যুর মামলা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *