শ্রীপুরে বিশাল শোক র‌্যালী ও বিক্ষোভ সমাবেশ

Slider গ্রাম বাংলা

শ্রীপুর প্রতিনিধি: গাজীপুরের শ্রীপুরে ১৫ই আগস্টের নির্মম হত্যাকান্ডের ও ২১ আগস্ট গ্রেনেড হামলার বিচারের দাবিতে শোক র‌্যালী ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (৩০ আগস্ট) বিকেলে অনুষ্ঠিত বিক্ষোভ সমাবেশ উপজেলার মাওনা চৌরাস্তার ঢাকা-ময়মনসিংহ মহাসড়ক পদক্ষিণ করে। এসময় শ্রীপুর ও গাজীপুর সদর উপজেলা আওয়ামীলীগের হাজার হাজার নেতাকর্মী শোক র‌্যালী ও বিক্ষোভ সমাবেশে অংশ করে ১৫ই আগস্টের নির্মম হত্যাকান্ডের ও ২১ আগস্ট গ্রেনেড হামলার বিচার দাবি করেন।

গাজীপুর জেলা স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক নাসির উদ্দিন মৃধা জর্জের সঞ্চালনায় বিক্ষোভ সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন, গাজীপুর জেলা আওয়ামীলীগের যুগ্ন-সাধারণ সম্পাদক অ্যাড. মো. জামিল হাসান দুর্জয়।


বিক্ষোভ সমাবেশে উপস্থিত ছিলেন, শ্রীপুর পৌর আওয়ামীলীগ নেতা ফরিদ আহমেদ চুন্নু, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সাবেক সভাপতি শেখ শফিকুল ইসলাম, গাজীপুর সদর উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক বেলায়েত হোসেন, শ্রমিকলীগ নেতা লিটন ফকির,শ্রীপুর উপজেলা বিআরডিবির সাবেক ভারপ্রাপ্ত চেয়ারম্যান আশিক বিন ইদ্রিছ, গাজীপুর জেলা স্বেচ্ছাসেবকলীগের সাংগঠনিক সম্পাদক এডভোকেট রোমান মন্ডল প্রমূখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *