যেভাবে তুলতুলের দেখা পেলেন ‘ব্যাচেলর’ হাবু

Slider বিনোদন ও মিডিয়া


নতুন জীবনে পা রেখেছেন জনপ্রিয় ধারাবাহিক নাটক ‘ব্যাচেলর পয়েন্ট’র ‘হাবু’খ্যাত অভিনেতা চাষী আলম। তিনি এখন আর ব্যাচেলর নেই, বিবাহিত। গতকাল শুক্রবার রাতে রাজধানীর একটি কমিউনিটি সেন্টারে ঘরোয়া আয়োজনে এই অভিনেতার বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়। এর আগে, বৃহস্পতিবার রাতে হয়েছে তাদের হলুদ সন্ধ্যা।

হাবুর স্ত্রীর নাম তুলতুল ইসলাম, ডাক নাম মোহনা। ঢাকার মেয়ে। পড়াশোনা করছেন রাজধানীর একটি বিশ্ববিদ্যালয়ে। পারিবারিক পছন্দে বিয়ে হলেও, দু’জনের মন দেওয়া-নেওয়া হয়েছে আগেই। এখন নববধূকে নিয়ে মধুচন্দ্রিমায় দেশের বাইরে যাচ্ছেন তিনি।

চাষী আলম জানান, তাদের বিয়েটা হয়েছে পারিবারিক পছন্দে। প্রায় ছয় মাস আগে রাজধানীর উত্তরায় হঠাৎ তুলতুল’র সঙ্গে পরিচয় হয় তার।

চাষীর কথায় পরিচয়ের গল্পটা এমন- চাষী আলমের ভক্ত তুলতুল’র এক ভাগনে। একদিন উত্তরার এক দোকানে কয়েকজন বন্ধু মিলে চটপটি খাচ্ছিলেন চাষী। ভাগনের সঙ্গে সেখানে চটপটি খেতে আসেন তুলতুলও। সেখানে এই অভিনেতাকে কাছে পেয়ে ছবি তুলেন তুলতুল ও তার ভাগনে। প্রথম দিন পরিচয়েই অভিনেতার ফোন নম্বর নিয়েছিলেন তুলতুল।

এর কিছুদিন পর থেকেই ফোনে কথা শুরু হয় তাদের। একটা পর্যায়ে পরস্পরের প্রতি ভালো লাগা, প্রেম। অবশেষে পরিবারের সদস্যদের মাধ্যমে বিয়ে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *