শাকিবের মার্কিন নায়িকা বললেন, ‘আমি তোমাদের ফিল্মটা দেখেছি’

Slider বিনোদন ও মিডিয়া

দেশ-বিদেশে সগৌরবে চলছে শাকিব খান ও কলকাতার নায়িকা ইধিকা পাল অভিনীত সিনেমা ‘প্রিয়তমা’। যা দেশের বাজারে মুক্তি পায় গেল ঈদে। ইতিমধ্যেই এটি ব্যবসা সফল সিনেমার তকমাও গায়ে জড়িয়েছে। দেশের পাশাপাশি মার্কিন মুল্লুকেও দর্শকের প্রশংসায় ভাসছে শাকিব-ইধিকা।

এবার শাকিবের ‘প্রিয়তমা’ দেখেছেন তার ‘রাজকুমার’ সিনেমার নায়িকা মার্কিন অভিনেত্রী কোর্টনি কফি। সিনেমাটি দেখে জানিয়েছেন অনুভূতির কথাও। বিষয়টি নিশ্চিত করেছেন এর নির্মাতা হিমেল আশরাফ।

গতকাল রোববার রাতে এক ফেসবুক পোস্টে এই নির্মাতা বলেন, ‘কাল হঠাৎ করেই মেসেজ এল- “আমি তোমাদের ফিল্মটা দেখেছি!” ভাবলাম খুশি করার জন্য বলছে। লিখলাম, আসলেই! ও সঙ্গে সঙ্গে টেক্সট দিয়ে ছবিটা দিল। আর লিখল, ওর খুব ভালো লেগেছে। ডিটেইল বলল। বুঝলাম খুবই মনোযোগ দিয়ে দেখেছে।’

এই নির্মাতা আরও বলেন, ‘যে কারণে ওকে আমি রাজকুমারের জন্য সিলেক্ট করেছিলাম সেইটা আবার প্রমাণ পেলাম। সিনেমার জন্য ওর ডেডিকেশন ১০০%।’

এদিকে হিমেল আশরাফের পরবর্তী সিনেমা ‘রাজকুমার’-এ জুটি বাঁধছেন শাকিব খান ও মার্কিন অভিনেত্রী কোর্টনি কফি। গেল বছর ২৮ মার্চ শাকিবের জন্মদিনে যুক্তরাষ্ট্রের কুইন্সের ফ্লাশিংয়ে ওয়ার্ল্ডস ফেয়ার মেরিনাতে ‘রাজকুমার’র মহরত অনুষ্ঠিত হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *