যুবলীগ নেতার কবজি কাটা মামলার প্রধান আসামি আ. লীগ নেতা

Slider ফুলজান বিবির বাংলা


নাটোরে ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক মিঠুন আলীর ডান হাতের কবজি কেটে নেওয়ার অভিযোগে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শরিফুল ইসলাম রমজানকে প্রধান আসামি করে মামলা হয়েছে।

গতকাল সোমবার রাত ১২টার দিকে মিঠুন আলীর ছোট ভাই স্বপ্ন বাদশা বাদী হয়ে ৩০ জনের নাম উল্লেখ এ মামলা করেন। এছাড়া মামলায় আরও ৮-১০ জনকে অজ্ঞাত আসামি করা হয়েছে। মামলার তালিকাভুক্ত ৫ আসামিকে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তারকৃতরা হলেন- মো. আশরাফ, ওবায়দুল সরদার, মহসিন, রুমন ও নাসির।

সোমবার মধ্যরাতে নাটোর থানায় দায়ের করা মামলায়, জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সৈয়দ মোর্তজা আলী বাবলু, তার ছোট ভাই নাটোর পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সৈয়দ মোস্তাক আলী মুকুল এবং জেলা আওয়ামী লীগের শ্রম বিষয়ক সম্পাদক ও নাটোর পৌরসভার সাবেক কাউন্সিলর সন্ত্রাসী হামলায় গুরুতর আহত নান্নু শেখকেও অভিযুক্ত করা হয়েছে।

অভিযুক্ত আসামীরা হলেন, মোঃ সোহাগ, মোঃ আশরাফ, রিপন, সাব্বির, মাহতাব, তোতা, আলম, সাইফুল, নাহিদ, জীবন, শরীফ, শুভ, তরিকুল, আশা, ঈমন, জিহাদ, অনন্য, সিজু, সাব্বির, হাসান, জনি , ওবায়দুল সরদার , রুমন, মহসিন, নাসির, সেন্টু সবাই নাটোর সদর থানার বাসিন্দা। এছাড়া অপরিচিত আরও ৮/১০জন রয়েছে।

মামলার বাদী স্বপ্ন বাদশা বলেন, গত রোববার রাত সাড়ে ৯টার দিকে তিনি ও তার ভাই মিঠুন আলী শহরের ভবানীগঞ্জ মোড়ের দলীয় অফিস থেকে পাশের বলারীপাড়ার বাসায় ফিরছিলেন। এ সময় অভিযুক্ত মাহতাব হোসেনের বলারীপাড়ার বাসার সামনে অভিযুক্তরা তাদের ঘিরে ধরে। জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শরিফুল ইসলাম রমজান তার ভাইয়ের ওপরে হামলার নির্দেশ দেন। তার নির্দেশে অভিযুক্তরা তাদের মারপিট করে। চাপাতি কোপে মিঠুন আলীর হাতের কবজি বিচ্ছিন্ন হয়ে যায়। এ সময় তাদের দুই ভাইকে বাঁচাতে এসে ধারালো অস্ত্রের আঘাতে তাদের বড় ভাই জাহিদুল ইসলামসহ চারজন গুরুতর আহত হন। বর্তমানে মিঠুন আলী ঢাকার একটি বিশেষায়িত হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

এদিকে শরিফুল ইসলাম রমজান বলেন, ‘মিঠুনের ওপর হামলার সময় আমিসহ জেলা আওয়ামী লীগের নেতারা জেলা আওয়ামী লীগ কার্যালয়ে মৎস্যজীবী লীগের কমিটি করছিলাম। হামলার ঘটনায় আমি কোনোভাবেই জড়িত না।’

নাটোর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাছিম আহমেদ বলেন, ‘যুবলীগ নেতা মিঠুনের কবজি কেটে নেওয়ার ঘটনায় তার ছোট ভাই স্বপ্ন বাদশা বাদী হয়ে মামলা করেছেন। নাটোর থানার উপপরিদর্শক সাজ্জাদ হোসেনকে মামলার তদন্তভার দেওয়া হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *