৬০ বছর বয়সে ফের বিয়ে করলেন জনপ্রিয় অভিনেতা

বিনোদন ও মিডিয়া


৬০ বছর বয়সে জীবনের নতুন অধ্যায় শুরু করলেন বলিউড ও দক্ষিণী সিনেমার জনপ্রিয় অভিনেতা আশিস বিদ্যার্থী। বৃহস্পতিবার জামাইষষ্ঠীর দিন কলকাতায় দ্বিতীয় বিয়ে সেরে ফেললেন জাতীয় পুরস্কার জয়ী এ অভিনেতা।

পাত্রী রূপালি বড়ুয়া আসামের মেয়ে, কলকাতার এক নামী ফ্যাশন হাউসে কর্মরত তিনি। এদিন ঘনিষ্ঠজনদের উপস্থিতিতে কোর্ট ম্যারেজ সারেন আশিস ও রূপালি। ভারতীয় সংবাদমাধ্যম হিন্দুস্তান টাইমসের এক প্রতিবেদনে এ তথ্য জানানো হয়।

এর আগে কলকাতার জামাই ছিলেন আশিস। অভিনেত্রী-গায়িকা রাজোশি বড়ুয়াকে বিয়ে করেছিলেন তিনি। তবে সেই বিয়ে টেকেনি। এবার নতুন করে গাঁটছড়া বাঁধলেন আশিস। বিয়ের পর্ব সেরে উচ্ছ্বসিত এই জুটি।

বিয়ের পর্ব সেরে সংবাদমাধ্যমকে অভিনেতা বলেন, ‘জীবনের এই পর্যায়ে রূপালির সঙ্গে বিয়েটা একটা অসাধারণ অনুভূতি। সকালে আমাদের কোর্ট ম্যারেজ হয়েছে, তারপর সন্ধ্যায় গেট-টুগেদার।’

কিন্তু কীভাবে রূপালির সঙ্গে আলাপ তার? হাসিমুখে জবাব দেন, ‘সেটা লম্বা গল্প, তা না হয় পরে একদিন শোনাব।’

সবটাই ভাগ্যের খেল তা জানিয়ে দিলেন নবদম্পতি। অল্পদিনের পরিচয় তাদের তাও স্পষ্ট করলেন।
কেমনভাবে আশিসের প্রেমে পড়লেন রূপালি? তার সোজা জবাব, ‘উনি একজন ভালো মনের মানুষ, উনার সঙ্গ পাওয়াটা সৌভাগ্যের।’

১৯৮৬ সালে অভিনয় জীবনের সফর শুরু আশিস বিদ্যার্থীর। গত চার দশকে ৩০০-এর বেশি সিনেমায় অভিনয় করেছেন তিনি। ভারতীয় ১১টি ভাষার সিনেমাতে কাজ করেছেন তিনি। ‘দ্রোহকাল’ সিনেমার জন্য সেরা পার্শ্ব অভিনেতা হিসাবে জাতীয় চলচ্চিত্র পুরস্কার পেয়েছিলেন এই অভিনেতা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *