চুমুকাণ্ডে মুখ খুললেন শিরিন শিলা

বিনোদন ও মিডিয়া


প্রিয় তারকার জন্য মাঝেমধ্যেই নানান কাণ্ড ঘটিয়ে বসেন ভক্তরা। প্রায় সময়ই তারকারাও চেষ্টা করেন ভক্তদের আবদার পূরণ করার। আর এ কারণে অনেক সময় বিব্রতকর পরিস্থিতিতে পড়তে হয় তাদের।

সোমবার (২২ মে) ঢাকার ধামরাইয়ে ‘দ্য রাইটার’ সিনেমার শুটিং চলাকালীন এমনই এক পরিস্থিতিতে পড়েন ঢাকাই সিনেমার নায়িকা শিরিন শিলা। এক ভক্তের সঙ্গে কথা বলার সময় হঠাৎ প্রকাশ্যে জড়িয়ে ধরে চুমু দেয় অভিনেত্রীকে। সম্প্রতি সেই চুমুকাণ্ডে মুখ খুলেছেন তিনি।

এ প্রসঙ্গে সংবাদমাধ্যমে শিরিন শিলা বলেন, রাজধানীর ধামরাইয়ের একটি এলাকায় আমার নতুন সিনেমা ‘দ্য রাইটারের’ আউটডোর শুটিং করতে যাই। তখন স্পটে উপস্থিত একটি ছেলে আমাকে দেখে কথা বলতে চাইলে, আমিও তাকে কাছে টেনে কথা বলতে শুরু করি।

চিত্রনায়িকা বলেন, কথা বলার একপর্যায়ে ছেলেটি আমাকে জানায় যে— তার নাকি বাবা-মা কেউ নেই, তাকে কেউ ভালোবাসে না। এই কথা শুনে তার প্রতি মায়া জন্মে যায়। তাই আমি তার কাঁধে হাত রেখে আদর করি। এ সময় সে বলে তার খিদে পেয়েছে, তখন খাওয়ার জন্য তাকে কিছু টাকাও দিই। পরে সে আমাকে জড়িয়ে ধরে, আমিও ব্যাপারটা স্বাভাবিকভাবেই নিয়েছি। কারণ, তাকে দেখে আমার মানসিক ভারসাম্যহীন মনে হয়েছে।

তিনি আরও বলেন, আমি তার কাছ থেকে বিদায় নিয়ে চলে আসতে চাইলে ছেলেটি আমাকে বলে—সে কখনও গাড়িতে চড়েনি। তাই আমার সঙ্গে গাড়িতে উঠবে, বলেই আচমকা জড়িয়ে ধরে আমার গালে চুমু দেয়। ছেলেটির এমন কাণ্ডে রীতিমতো হতভম্ব হয়ে যাই আমি। পরে সেখানে থাকা শুটিংয়ের লোকজন তাকে সরিয়ে নিলে আমি গাড়িতে উঠে ফিরে আসি।’

প্রসঙ্গত, ‘দ্য রাইটার’ সিনেমাটি নির্মাণ করছেন অপূর্ব রানা। এতে শিরিন শিলার সঙ্গে জুটি বেঁধে অভিনয় করছেন চিত্রনায়ক আদর আজাদ। থ্রিলারধর্মী এই সিনেমার কাহিনি, সংলাপ ও চিত্রনাট্য পরিচালনা করেছেন এ এইচ এম এনামুল হক। পর্দায় এক পুলিশ কর্মকর্তার চরিত্রে দেখা যাবে শিরিন শিলাকে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *