আগামীকাল গ্রেপ্তার হচ্ছেন ইমরান খান?

Slider সারাবিশ্ব

পাকিস্তানের সাবেক প্রধানমন্ত্রী ও পাকিস্তান তেহরিক-ই-ইনসাফের (পিটিআই) চেয়ারম্যান ইমরান খান তার সম্ভাব্য পুনরায় গ্রেপ্তার নিয়ে শঙ্কার কথা জানালেন। তিনি বলেছেন, আগামীকাল মঙ্গলবার তার ফের গ্রেপ্তার হওয়ার ৮০ শতাংশ সম্ভাবনা আছে। খবর ডনের।

পিটিআই প্রধান জানান, মঙ্গলবার তিনি বিভিন্ন মামলার আগাম জামিন নিতে ইসলামাবাদে যাবেন। সেইসময় তাকে গ্রেপ্তার করা হতে পারে। সিএনএনকে দেওয়া সাক্ষাৎকারে পাকিস্তানের সাবেক প্রধানমন্ত্রী বলেন, ক্ষমতাসীন পিডিএম জোট সেনাবাহিনীর সঙ্গে একজোট হয়ে আমাকে বের করে দেওয়ার মাধ্যমে গণতান্ত্রিক পদ্ধতিকে ধ্বংস করছে।

ইমরান বলেছেন, এই মুহূর্ত পর্যন্ত ১০ হাজারের বেশি পিটিআই কর্মী গ্রেপ্তার হয়ে আছেন এবং পিটিআইয়ের পুরো সিনিয়র নেতারা জেলের মধ্যে ।
ইমরানের গ্রেপ্তার ঘিরে পাকিস্তানে ব্যাপক সহিংসতা শুরু হয়

এছাড়া পিটিআই প্রধান দাবি করেছেন, শত শত নারী ও শিশুকেও জেলে রাখা হয়েছে। তারা এখন সামরিক আদালতে আমাদের বিচার করতে চাইছে। এ সময় ইমরান খান অবশ্য বলেছেন, আমার দৃঢ় বিশ্বাস পাকিস্তানের শক্তিশালী প্রতিরক্ষা ব্যবস্থা দরকার।

গত ৯ মে ইসলামাবাদ হাইকোর্ট প্রাঙ্গণ থেকে আকস্মিকভাবে ইমরান খানকে গ্রেপ্তার করা হয়। যদিও দুই দিনের মধ্যে জামিনে মুক্তি পান তিনি। তবে তার গ্রেপ্তারজুড়ে পাকিস্তান জুড়ে ব্যাপক সহিংসতা শুরু হয়। এতে এখন পর্যন্ত ১০ জনের নিহতের খবর পাওয়া গেছে। যদিও ইমরান খান দাবি করেছেন, বিক্ষোভের সময় ২৫ জন নিরস্ত্র ব্যক্তিকে গুলি করে হত্যা করা হয়ে

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *