ইফতার মাহফিলে সাংবাদিকদের মারধর, ক্ষমা চাইলেন ফখরুল

Slider রাজনীতি


রাজধানীর মিরপুরের পল্লবী থানা বিএনপির ইফতার মাহফিলে মারমুখী কর্মীদের আক্রমণে কয়েকজন সাংবাদিক আহত হয়েছেন। নেতা-কর্মীদের ব্যাপক ভিড়ে একপাশে দাঁড়িয়ে দায়িত্ব পালনের মধ্যে কয়েকজন কর্মী সাংবাদিকদের সঙ্গে বাকবিতণ্ডায় জড়ান। এ সময় মারমুখী কর্মীদের হামলায় কয়েকজন সাংবাদিক আহত হন। পরে মঞ্চ থেকে নেতারা এসে পরিস্থিতি শান্ত করেন।

এ ঘটনায় বিএনপি মহাসচিব মির্জা ফখরুল বক্তব্যের শুরুতেই দুঃখ প্রকাশ করেন এবং ক্ষমা চান। তিনি বলেন, আমাদের সাংবাদিক ভাইদের সঙ্গে কয়েকজন ব্যক্তির একটা অনাকাঙ্খিত, অনভিপ্রেত যে ঘটনা ঘটেছে সেজন্য আমি আন্তরিকভাবে দুঃখ প্রকাশ করছি। আমি আপনাদের কাছে প্রশ্ন করতে চাই এই রূপনগর, পল্লবী থানার নেতা-কর্মীদেরকে, আপনারা কী সত্যিকারই দলকে ভালোবাসেন? মনে হয় না।

দলকে ভালোবাসলে আজকের এই ঘটনা ঘটতো না উল্লেখ করে বিএনপি মহাসচিব বলেন, আপনারা অতিথিদেরকে সম্মান করতে জানেন না। আমি অত্যন্ত দুঃখিত, শোকাহত।

তিনি বলেন, এখানে আওয়ামী লীগের দালালেরা ঢুকেছে, সরকারের দালালের এসেছে। আমি আবারও আমার সাংবাদিক ভাইদের কাছে আমার ব্যক্তিগত পক্ষ থেকে, দলের পক্ষ থেকে ক্ষমা চাচ্ছি।

এ সময় কিছু নেতাকর্মী হৈ চৈ শুরু করলে আবারও ক্ষোভ প্রকাশ করে তিনি বলেন, এরা কারা? চুপ, থামো! পরে নেতাদের প্রতিও তিনি ক্ষোভ ঝাড়েন কেন সাংবাদিকদের জন্য জায়গা নির্দিষ্ট করা হলো না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *