গাজীপুরকে স্মার্ট নগরী বানাবেন মেয়রপ্রার্থী রুবেল সরকার

Slider গ্রাম বাংলা
Exif_JPEG_420

টঙ্গী: টঙ্গীতে সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা করে গাজীপুর সিটি নির্বাচনে মেয়র পদে আওয়ামীলীগের দলীয় মনোনয়ন চাইলেন টঙ্গীর সরকার পরিবারের ছেলে মোঃ মেজবাহ উদ্দিন সরকার রুবেল।

বুধবার(২২ মার্চ) দুপুরে টঙ্গীর বন্ধন কমিউনিটি সেন্টারে সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় ১৫ দফার ইশতেহার পাঠ করে রুবেল সরকার নিজেকে আওয়ামীলীগের দলীয় মনোনয়ন লাভের বিষয়ে শতভাগ ঘোষনা দেন। মেয়র পদপ্রার্থী রুবেল সরকারের সাথে এ সময় টঙ্গী বাজারের ১৫/২০জন ব্যবসায়ী ছিলেন। সভায় ৩০/৪০ জন গণমাধ্যমকর্মী উপস্থিত ছিলেন।

রুবেল সরকার বলেন, আমি শতভাগ আশাবাদী টঙ্গীর ঐতিহ্যবাহী সরকার পরিবারের উত্তরাধিকারী ও আওয়ামীলীগ পরিবারের সন্তান হিসেবে দলীয় সভানেত্রী তাকে নৌকা প্রতীক দিবেন। ২০১৩ সালে হাঁস প্রতীকে মেয়র পদে প্রতিদ্বন্ধিতাকারী এই প্রার্থী বলেন, ভোটাররা আমাকে চিনেন জানেন। সরকার পরিবার সারাজীবন জনগনের পাশে থেকেছে। জনগনের সুখ দুঃখে সরকার পরিবার সব সময় প্রস্তুত। তিনি দলীয় সিদ্ধান্ত মেনে আসন্ন নির্বাচনে নৌকা প্রতীকে নির্বাচন করার শতভাগ আশা ব্যক্ত করেন। ১৫ দফা ইশতেহারের মধ্যে স্মার্ট গাজীপুর সিটি গড়ে তোলা, রাস্তাঘাট যানজট মুক্ত করা, মশা নিধন সহ নানা প্রতিশ্রুতি রয়েছে। সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি বলেন, তিনি মেয়র হলে টঙ্গীর ২২টি বস্তিতে পাকা ভবন করে দিবেন। সরকারী জমিতে সাংবাদিকদের আবাসন করে দিবেন। মুক্তিযোদ্ধাদের হোল্ডিং ট্যাক্ত মওকুফ সহ নানা ধরণের অঙ্গীকার করেন এই মেয়র প্রার্থী।

প্রসঙ্গত: গাজীপুর সিটি নির্বাচনের এখনো তপসিল ঘোষণা হয়নি। এরই মধ্যে প্রার্থীরা মাঠে ময়দানে নেমে পড়েছেন। মেয়র পদে ইতোমধ্যে নৌকার মনোনয়ন প্রত্যাশী হিসেবে কাউন্সিলর আব্দুল্লাহ আল মামুন সরকার ও মোঃ মেজবাহ উদ্দিন সরকার রুবেল সাংবাদিকদের সাথে মতবিনিময় করে নির্বাচনী ইশতেহার ঘোষনা করলেন। এই নির্বাচনে মেয়র পদে যাদের নাম শোনা যাচ্ছে তারা হলেন, ইশতেহার ঘোষণাকারীদ্বয় ছাড়া সাময়িক বরখাস্তৃকত মেয়র জাহাঙ্গীর আলম, গাজীপুর মহানগর আওয়ামীলীগের সভাপতি এডভোকেট আজমত উল্লাহ খান, গাজীপুর মহানগর যুবলীগের আহবায়ক মোঃ কামরুল আহসান সরকার রাসেল, ভারপ্রাপ্ত মেয়র আসাদুর রহমান কিরণ, যুবলীগ নেতা সাইফুল ইসলাম প্রমূখ। বিএনপি নির্বাচনে অংশ গ্রহন করলে সাবেক এমপি হাসান উদ্দিন সরকার, সালাউদ্দিন সরকার, শওকত হোসেন সরকার, সাবেক মেয়র অধ্যাপক এম এ মান্নানের ছেলে মঞ্জুরুল করিম রনি সহ অনেকেই বলাবলি করছেন মেয়র পদে প্রার্থী হতে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *