শ্রীপুর জৈনাবাজারে ট্রাক চাপায় জুনাইদের মৃত্যু

গ্রাম বাংলা

রমজান আলী রুবেল, শ্রীপুর, গাজীপুর প্রতিনিধঃ গাজীপুর শ্রীপুরের জৈনাবাজার কলেজে মোড়ে ট্রাক চাপায় জুনাইদ ( ১০)নামের মাদ্রাসা পরোয়া ছাত্রের মৃত্যু হয়েছে।

সরজমিনে গিয়ে দেখা যায় ১১ মার্চ রোজ শনিবার দুপুর ১২ টা ৪৫ মিনিটের সময় তেলিহাটি ইউনিয়ানের আবদার কলেজ মোড়ে এ দুর্ঘটনা ঘটে।

জুনাইদ তেলিহাটি ইউনিয়ানের আবদার সাইল্লাপাড়া এলকার নুরুল ইসলাম এর ছোট ছেলে, সে আবদার কলেজ পাড়ার আল জামিয়াতুল ইসলামিয়া ও এতিমখানার নুরানী বিভাগের ছাত্র, প্রতি দিনের মতো সাইল্লা পাড়া নিজ বাড়ী হইতে বাই সাইকেল চালিয়ে দুপুরের খাবার নেয়ার জন্য মাদ্রাসা থেকে বাহির হয়ে কলেজ মোড়ে আসলেই দাদা গ্রুপের গেইটের সামনে
ঢাকা মেট্রো ট-১৬-৯৬৩৭ ট্রাকটি ক্রস করার সময় ট্রাকের পেছনের চাকায় পৃস্ট হয়ে ঘঠনা স্হলেই মারা যায় জুনাইদ।

এসময় উপস্থিত লোকজন ঘাতক ট্রাক ও ড্রাইভার আশাদুল কে আটকিয়ে স্হানীয় মেম্বার তারেক হাসান বাচ্চু কে খবর দিলে বিক্ষুব্ধ জনতার হাত থেকে উদ্ধার করে তেলিহাটি ইউনিয়ন এর আব্দুল আওয়াল কলেজের প্রতিষ্ঠাতার আব্দুল আওয়াল সরকার এর পুত্র খোকন সরকার এর বাড়িতে মেম্বার ও সাধারন জনতা ড্রাইভার কে গেট বন্দ করে আটকে রাখে।
ড্রাইভার আশাদুল এর বাড়ি শেরপুর জেলার, নকলা উপজেলার, গনপদ্দি গ্রামের মৃত আঃ জলিল মিয়ার ছেলে।

শ্রীপুর থানার অফিসার ইনচার্জ (তদন্ত) আজিজুল ইসলাম দৈনিক বাংলাদেশ সমাচার প্রতিবেদককে মুঠোফোনে বলেন দুর্ঘটনার ব্যাপারে এখনো কোন সঠিক তথ্য ও অভিযোগ পায়নি, পরবর্তিতে বিস্তারিত তথ্য ও অভিযোগ পেলে তদন্ত করে আইনগত ব্যবস্হা নেয়াহবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *