বগুড়া-৫ আসনের এমপি আলহাজ্ব হাবিবর রহমানের স্ত্রীর ইন্তেকাল

রাজশাহী


মাসুদ রানা সরকার, বগুড়া জেলা প্রতিনিধিঃ-বগুড়া-৫ (শেরপুর-ধুনট) আসনের এমপি বীর মুক্তিযোদ্ধা আলহাজ¦ হাবিবর রহমানের স্ত্রী খাদিজা হাবিব (৭৩) ইন্তেকাল করেছেন। গত শুক্রবার, ১০ মার্চ আনুমানিক ভোর ৫টার দিকে ঢাকার একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি ইন্তেকাল করেন।

মৃত্যুকালে তিনি এক ছেলে, এক মেয়ে ও নাতি-নাতনীসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন। তার একমাত্র ছেলে ধুনট উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক প্রকৌশলী জনাব মোঃ আসিফ ইকবাল (সনি) এবং একমাত্র মেয়ে মোছাঃ-ফারজানা ওরফে দিবা পেশায় একজন চিকিৎসক।

এদিকে খাদিজা হাবিবের মৃত্যুতে শোক সন্তোপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করে বিবৃতি দিয়েছেন বগুড়া জেলা আওয়ামীলীগের সভাপতি মজিবর রহমান মজনু, সাধারণ সম্পাদক ও বগুড়া-৬ আসনের এমপি রাগেবুল হাসান রিপু, বিএনপির সাবেক এমপি গোলাম মোহাম্মদ সিরাজ, ধুনট উপজেলা আওয়ামীলীগের সভাপতি অধ্যাপক টিআইএম নূরুন্নবী তারিক, ধুনট উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল হাই খোকন, ধুনট ইউএনও সঞ্জয় মোহন্ত, ধুনট থানার ওসি রবিউল ইসলাম, ধুনট উপজেলা বিএনপির আহবায়ক সাবেক উপজেলা চেয়ারম্যান তৌহিদুল আলম মামুন, যুগ্ন আহবায়ক হাতেমুজ্জামান, ভাইস চেয়ারম্যান মহসীন আলম, পপি রানী সহ সরকারি কর্মকর্তা ও বিভিন্ন রাজনৈতিক দলের প্রমুখ ব্যাক্তিবর্গ এবং দলীয় ও বিরোধী দলের বিশিষ্ট রাজনৈতিক নবীন- প্রবীন নেতৃবৃন্দু।পরিশেষে শেরপুর থানার দুবলাড়ী ঈদগাহ মাঠে সন্ধ্যায় জানাজার পর পার্শ্ববর্তী করব স্থানে দাফন সম্পন্ন হয়েছে। এমপি পুত্র ইঞ্জিনিয়ার মিঃ সানির মা’র আকস্মিক মৃত্যুতে এলাকায় হাজার- হাজার লোকের মাঝে শোকের ছায়া নেমে আসে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *