শনিবার নির্বাচনের বার্তা দেবেন প্রধানমন্ত্রী : ওবায়দুল কাদের

Slider রাজনীতি

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, আগামীকাল শনিবার ময়মনসিংহ সার্কিট হাউস ময়দানে প্রধানমন্ত্রী শেখ হাসিনা নির্বাচনের বার্তা দেবেন।

শুক্রবার (১০ মার্চ) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে ময়মনসিংহের সার্কিট হাউস ময়দান পরিদর্শন শেষে সাংবাদিকদের তিনি এ কথা বলেন।

ময়মনসিংহবাসীর জন্য নতুন কোনো খবর আছে কি না? এমন প্রশ্নের জবাবে ওবায়দুল কাদের বলেন, বিভাগ হয়েছে, সিটি করপোরেশন হয়েছে। ময়মনসিংহের যেদিকেই তাকান শুধু রাস্তা-ব্রিজ। এরকম রোড কানেক্টিভিটি ময়মনসিংহের ইতিহাসে কখনো হয়নি। ময়মনসিংহবাসীর চাওয়ার কিছু নেই। ময়মনসিংহে যা উন্নয়ন হয়েছে তার কোনো তুলনা নেই। ময়মনসিংহে যেদিকে যান সেদিকেই উন্নয়ন। এই ময়মনসিংহ এখন আলোকিত ময়মনসিংহ। মানুষ চোখের সামনেই উন্নয়ন দেখছে। উন্নয়ন তো কোনো ঢেকে রাখার বিষয় নয়। আমাদের অর্জন সবকিছুই জনগণের চোখের সামনে।

এ সময় জেলা প্রশাসক মোস্তাফিজার রহমান বলেন, আগামীকাল দুপুর ১টায় প্রধানমন্ত্রী হেলিকপ্টারযোগে নগরীর রফিক উদ্দিন ভুঁইয়া স্টেডিয়াম মাঠে অবতরণ করবেন। সেখান থেকে সার্কিট হাউজে এসে বিশ্রাম নেয়ার পর প্রধানমন্ত্রী ৭৩ প্রকল্পের উদ্বোধন এবং ৩০টি প্রকল্পের ভিত্তিপ্রস্তর স্থাপন করবেন। পরে বিকেল ৩টায় সার্কিট হাউজ মাঠে আওয়ামী লীগ আয়োজিত বিভাগীয় জনসভায় প্রধান অতিথির বক্তব্য দেবেন প্রধানমন্ত্রী।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *