রাণীনগরে ইউপি চেয়ারম্যানকে প্রবাসীর স্ত্রীর জুতাপেটা

Slider টপ নিউজ

নওগাঁর রাণীনগরের কালীগ্রাম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল ওহাব চাঁনকে প্রকাশ্য জুতাপেটা করেছেন এক প্রবাসীর স্ত্রী।

রোববার সন্ধ্যায় উপজেলার করজগ্রাম বাজার এলাকায় এই ঘটনা ঘটে।

চেয়ারম্যান আব্দুল ওহাব চাঁন রাতেই রাণীনগর থানায় একটি সাধারণ ডায়েরি এবং পরদিন দুপুরে উপজেলা নির্বাহী কর্মকর্তা বরাবর লিখিত অভিযোগ দায়ের করেছেন।

ঘটনাটি এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি করেছে।

চেয়ারম্যান আব্দুল ওহাব চাঁন বলেন, ‘রোববার সন্ধ্যায় রাণীনগর থেকে মোটরসাইকেলে নিজ এলাকায় ফিরছিলাম। করজগ্রাম বাজারে পৌঁছালে স্থানীয় একজন মোটরসাইকেল থামিয়ে ওয়ারিশান কাগজে স্বাক্ষর চান। এসময় মোটরসাইকেল থেকে নেমে কাগজে স্বাক্ষর করার সময় পিছন থেকে ওই নারী জুতা দিয়ে পেটাতে থাকেন। এরপর ওই নারী ঘটনাস্থল থেকে চলে যান। ঘটনাটি সাথে সাথে থানা পুলিশকে জানালে ঘটনাস্থলে এসে তদন্ত করেছে।’

চেয়ারম্যান দাবি করেন, ওই নারী বাড়িতে একা থাকেন। এই সুযোগে ওই নারীর বাড়িতে এক ব্যক্তি যাওয়া-আসা করেন। বিষয়টি প্রতিবেশিদের নজরে এলে আমাকে জানায়। আমি ওই নারী এবং ওই ব্যক্তিকে নিষেধ করার পর থেকে আমার বিরুদ্ধে নানা মিথ্যে ঘটনা ছড়ায়। এরই জের ধরে ওই নারী রোববার সন্ধ্যায় এ ঘটনা ঘটিয়ে থাকতে পারেন।

তিনি বলেন, এ ঘটনায় রাতেই থানায় একটি সাধারণ ডায়েরি করেছি এবং সোমবার দুপুরে উপজেলা নির্বাহী কর্মকর্তা বরাবর একটি লিখিত অভিযোগ দায়ের করেছি।

ঘটনার বিষয়ে জানতে চাইলে প্রবাসীর স্ত্রী বলেন, দীর্ঘ দিন ধরে চেয়ারম্যান চাঁন নানাভাবে আমাকে কু-প্রস্তাব দিয়ে আসছিলেন। এছাড়া বিভিন্ন জায়গায় আমার বিরুদ্ধে অশালীন কথাবার্তা বলছিলেন, যার ফলে সমাজে টিকে থাকা বা বেঁচে থাকা কঠিন হয়ে পড়েছে। আমি তাকে নিষেধ করার পরেও শোনেননি। বাধ্য হয়ে চেয়ারম্যানের বিরুদ্ধে কিছু দিন আগে থানায় একটি লিখিত অভিযোগও করেছি। এরপরও তিনি এমন অশালীন কথা বলা বন্ধ না করায় অতিষ্ঠ হয়ে তাকে জুতাপেটা করেছি।

রাণীনগর উপজেলা নির্বাহী কর্মকর্তা শাহাদাত হুসেইন বলেন, মারপিটের ঘটনায় সোমবার (৬ মার্চ) দুপুরে চেয়ারম্যান চাঁন একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন। বিষয়টি তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

এ বিষয়ে জানতে চাইলে রাণীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম আজাদ বলেন, মারপিট করার অভিযোগে রাতেই চেয়ারম্যান আব্দুল ওহাব চাঁন একটি সাধারণ ডায়েরি করেছেন। ঘটনাটি সুষ্ঠ তদন্ত করে দেখা হচ্ছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *