মেহেন্দিগঞ্জে স্বেচ্ছাসেবকলীগ নেতাকে কুপিয়ে হত্যা

Slider রাজনীতি

73508_adalot shaja logo

 

 

জেলার মেহেন্দিগঞ্জ উপজেলার চরএককরিয়া ইউনিয়নের লস্করপুর গ্রামে সেবচ্ছাসেবক লীগ নেতা ইদ্রিস মাঝিকে (৩৫) কুপিয়ে হত্যা করা হয়েছে। ইদ্রিস মাঝি ওই গ্রামের সেকান্দার মাঝির ছেলে এবং চরএককরিয়া ইউনিয়ন স্বেচ্চাসেবক লীগের সহ সাধারণ সম্পাদক। শুক্রবার ভোর ৫টায় এই হত্যাকা-ের ঘটনা ঘটে।

একই বাড়ির খায়রুল ইসলাম জানান, ফুপাতোভাই ইকবালের সঙ্গে ইদ্রিসের জমি সংক্রান্ত বিরোধ ছিলো। ইকবালের পরিবার বেশ কয়েক বছর হলো বাড়ি ছেড়ে বরিশাল শহরে বাস করছেন। বৃহস্পতিবার ইকবাল বরিশাল থেকে গ্রামের বাড়িতে আসেন। ইদ্রিস তার বৃদ্ধ মা মমতাজ বেগমকে (৮৫) নিয়ে ঘটনার সময় ঘরে ছিলেন। মোবাইলে চার্জ দেয়ার কথা বলে ইদ্রিসকে দরজা খুলতে বলেন ইকবাল। দরজা  খোলা মাত্রই ইদ্রিসকে ধারালো দা দিয়ে কুপিয়ে পালিয়ে যায়। খায়রুল ইসলাম আরও জানান, তিনি ইদ্রিসের চিৎকার শুনে ঘটনাস্থলে এসে দেখেন মাথাসহ শরীরের বিভিন্ন অংশে ১০/১২ টি আঘাতের চিহ্ন রয়েছে। এসময় ইদ্রিস বলেন তাকে ইকবাল কুপিয়েছে। ঘটনার পর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।
মেহেন্দিগঞ্জ থানার অফিসার ইন চার্জ (ওসি) উজ্জ্বল কুমার দে জানান, হত্যাকা-ের খবর পেয়ে পুলিশ পাঠানো হয়েছে। এরপর সুরতহাল প্রতিবেদন করে মৃতদেহ ময়নাতদন্তের জন্য বরিশাল শেবাচিম হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এঘটনায় মামলা হবে। তবে এখন পর্যন্ত কাউকে আটক করতে পারেনি পুলিশ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *