শ্রীপুরে মাদক ডিলারের মার খেয়ে চিকিৎসাধীন অবস্থায় একজনের মৃত্যু

গ্রাম বাংলা


গাজীপুরের শ্রীপুরে মাদক ডিলারে মার খেয়ে দুই মাস পর চিকিৎসাধীন অবস্থায় আবুল কালাম আজাদ (৩৫) নামে এক যুবকের মৃত্যু হয়েছে।সোমবার (৯ জানুয়ারী)সকাল ১০টার দিকে উপজেলার কাওরাইদ ইউনিয়নের কাওরাইদ গ্রামের মড়লপাড়া নিজ বাড়িতে ও-ই যুবকের মৃত্যু হয়। নিহত যুবক ওই গ্রামের মোছলেম উদ্দিনের ছেলে। সোমবার বিকেলে নিহতের বাড়িতে গিয়ে দেখা যায় লাশ দাফন না করে বিচারের দাবিতে সজনরা লাশ সামনে নিয়ে বসে আছেন।

নিহতের ছোট ভাই রুবেল জানান, গত দুই মাস আগে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে কাওরাইদ গ্রামের আকবর আলির ছেলে ওসমান আমার ভাইকে মারধর করেছে। তার কিছুদিন পরেই কাওরাইদ বাজারে এক চায়ের দোকানের সামনে বসে থাকা অবস্থায় সোনাব গ্রামের হাছুইন্নার ছেলে অটোরিশকা চালক রহিম আমার ভাইকে অটোরিকশা দিয়ে চাপা দেয়। এতে সে গুরুতর আহত হলে তাকে উদ্ধার করে স্থানীয় হাসপাতাল সহ ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়। দীর্ঘ দুই মাস চিকিৎসা দেওয়ার পর সোমবার সকাল দশটার দিকে তার মৃত্যু হয়।আমরা সেই ঘাতক অটোরিশকা চালক রহিম ও ওসমানের শাস্তি দাবি করছি।

শ্রীপুর মডেল থানার উপ-পরিদর্শক এস আই আশরাফুল আলম বলেন, খবর পেয়ে বিকাল ৫টার দিকে নিহতের বাড়ি থেকে মরদেহ উদ্ধার করে গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমেদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। নিহতের পরিবারের লিখিত অভিযোগের প্রেক্ষিতে বাকি আইনি ব্যবস্থা নেয়া হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *