ঠাকুরগাঁও এ ইএসডিও উন্নয়ন মেলা -২০২২ অনুষ্ঠিত 

Slider রংপুর


আজ ইকো-সোশ্যাল ডেভলপমেন্ট অর্গানাইজেশন (ইএসডিও) কর্তৃক আয়োজিত ঠাকুরগাঁও এ ইএসডিও প্রধান কার্যালয় চত্বরে কর্মী সমাবেশ, বঙ্গবন্ধু শিক্ষাবৃত্তি প্রদান ও ইএসডিও উন্নয়ন মেলা -২০২২ অনুষ্ঠিত হয়। 

ইএসডিও প্রধান কার্যালয় অডিটরিয়াম হলরুমে কর্মীসমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাইক্রো ক্রেডিট রেগুলেটরি অথরিটি (এম‌আর‌এ) এক্সিকিউটিভ ভাইস চেয়ারম্যান মোঃ ফসিউল্লাহ্ মহোদয়। সভাপতি হিসেবে উপস্থিত ছিলেন ইএসডিও’র প্রতিষ্ঠাতা নির্বাহী পরিচালক ড. মুহম্মদ শহীদ উজ জামান মহোদয়। 
কর্মীসমাবেশ ও বঙ্গবন্ধু শিক্ষাবৃত্তি প্রদান অনুষ্ঠান শেষে 
ইএসডিও প্রধান কার্যালয় চত্বরে আয়োজিত উন্নয়ন মেলায় অংশগ্রহণ করে পল্লী কর্ম-সহায়ক ফাউন্ডেশন (পিকেএসএফ)-এর সহযোগিতায় সাসটেইনেবল এন্টারপ্রাইজ প্রজেক্ট (এস‌ইপি) এর ফুল গ্রেইন রাইস প্রজেক্ট। মেলায় ইএসডিও মাইক্রোফিন্যান্স এর সকল প্রজেক্ট এর স্টল দেওয়া হয়েছে। 
মেলার উদ্বোধন করেন মাইক্রোক্রেডিট রেগুলেটরী অথরিটি (এমআরএ)’র এক্সিকিউটিভ ভাইস চেয়ারম্যান জনাব ফসিউল্লাহ্ মহোদয় ও তার সফরসঙ্গী, ইএসডিও’র প্রতিষ্ঠাতা নির্বাহী পরিচালক ড. মুহম্মদ শহীদ উজ জামান মহোদয় এবং ইএসডিও’র পরিচালক (প্রশাসন) ড. সেলিমা আখতার মহোদয়। উদ্বোধন এর পর প্রতিটি স্টল ঘুরে দেখেন অতিথিবৃন্দ ও ইএসডিও উর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ।

মেলায় ফুল গ্রেইন রাইস স্টলে এসে প্রধান অতিথি ফুল গ্রেইন রাইস, চাল টেষ্টিং রিপোর্ট, তুষ, ব্রাণ, চারকোল, ছাই ও পরিবেশ বান্ধব ইকো ব্রিক্স সম্পর্কে বিস্তারিত জানতে চান তখন উপস্থিত সবাইকে প্রজেক্ট সম্পর্কে বিস্তারিত বলেন, মোঃ আবু বককর সিদ্দিক আবু প্রজেক্ট ম্যানেজার, ইএসডিও-এসইপি ও এম এ কাহার বকুল এন্টারপ্রাইজ ডেভেলপমেন্ট অফিসার ইএসডিও-এস‌ইপি। 

তাঁরা ইএসডিও-এসইপি ফুল গ্রেইন রাইস প্রজেক্ট এর কার্যক্রম ও ফল গ্রেইন চাল উৎপাদনের ভূয়সি প্রশংসা করে উপস্থিত সবাইকে ও ইএসডিও কে এই প্রজেক্ট হাতে নেওয়ার জন্য ধন্যবাদ জানিয়ে বিদায় নেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *