মুগদায় আ. লীগ-বিএনপি পাল্টাপাল্টি ধাওয়া, ২ মোটরসাইকেলে আগুন

Slider ফুলজান বিবির বাংলা

মুগদায় আওয়ামী লীগের সঙ্গে বিএনপির নেতাকর্মীদের পাল্টাপাল্টি ধাওয়ার মধ্যে মোটরসাইকেলে আগুন দেওয়া হয়। ছবি: মুনতাকিম সাদ/স্টার

ঢাকায় বিএনপির সমাবেশস্থলের কাছে মুগদায় বিএনপির নেতাকর্মীদের সঙ্গে ছাত্রলীগের নেতাকর্মীদের ধাওয়া-পাল্টা ধাওয়া হয়েছে। পরে সেখানে ফ্লাইওভারের নিচে দুইটি মোটরসাইকেলে আগুন দেওয়া হয়।

এ বিষয়ে পুলিশের মতিঝিল বিভাগের উপকমিশনার হায়াতুল ইসলাম খান দ্য ডেইলি স্টারকে বলেন, আমরা জানতে পেরেছি ২০-২৫টি মোটরসাইকেলে ছাত্রলীগের ছেলেরা এসেছিল। পরে সেখানে ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। আমরা সেখানে পুড়ে যাওয়া দুটি মোটরসাইকেল পেয়েছি। ছাত্রলীগ অবশ্য দাবি করেছে, তাদের তিনটি মোটরসাইকেল পুড়িয়ে দেওয়া হয়েছে। তবে আমরা দুটি মোটরসাইকেল দেখেছি। সমাবেশে আমাদের মনোযোগ থাকায় আরেকটি মোটরসাইকেল কোথায় আছে জানা হয়নি। পরিস্থিতি আমাদের নিয়ন্ত্রণে আছে।

মুগদার এই ঘটনায় একজন যুবলীগ নেতা আহত হয়েছে। তাকে মুগদা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। তার নাম মাসুম হোসেন জগৎ (৪০)। তিন সবুজবাগ থানা যুবলীগের ৫ নং ওয়ার্ডের প্রচার সম্পাদক এবং আউটসোর্সিংয়ে মুগদা জেনারেল হাসপাতালে ওয়ার্ডবয় হিসেবে কাজ করেন। তার পা ভেঙে গেছে, মাথা ও কোমরে আঘাত রয়েছে।

তিনি দাবি করেন, পুড়িয়ে ফেলা একটি মোটরসাইকেল তার।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *