বিএনপি নেতা ইশরাকের ওপর ছাত্রলীগের হামলা

Slider রাজনীতি


ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির এক নম্বর সদস্য ও দলটির সাবেক মেয়র প্রার্থী প্রকৌশলী ইশরাক হোসেনের ওপর ছাত্রলীগ হামলা চালিয়েছে।

রোববার (৪ ডিসেম্বর) ঢাকা জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের সামনে ‘১০ ডিসেম্বর ঢাকা গণসমাবেশ’ উপলক্ষে লিফলেট বিতরণ করার সময় বিএনপির এই নেতার ওপর হামলা চালানো হয়।

হামলায় গাড়ি ভাঙচুর করা হয়। বিএনপির দাবি ছাত্রলীগের হামলায় তাদের কয়েকজন কর্মী আহত হয়েছেন।

প্রসঙ্গত, সাম্প্রতিক সময়ে বিএনপি দেশজুড়ে বিভাগীয় সমাবেশ করছে। সেসব সমাবেশ ঘিরে বিএনপি নেতা ইশরাক হোসেন বিভিন্ন সময় দেশে নিত্যপণ্যের মূল্য বৃদ্ধি, নানা অনিয়ম ও দুর্নীতি নিয়ে বক্তব্য দেন।

দেশজুড়ে বিএনপির বিভাগীয় সমাবেশের পরে রাজধানী ঢাকায় আগামী ১০ ডিসেম্বর বিভাগীয় সমাবেশের ডাক দেয় দলটি। নয়াপল্টনে দলীয় কার্যালয়ের সামনে গণসামববেশ করতে চায়। এজন‌্য ‌ডিএম‌পির কাছে অনুম‌তি চেয়ে আবেদনও করে বিএনপি।

এদিকে পু‌লিশ নিরাপত্তাসহ নানা বিষয় পর্যবেক্ষ‌ণ করে সোহরাওয়ার্দী উদ‌্যানে ২৬ শ‌র্তে সমা‌বে‌শের অনুম‌তি দেয়। ত‌বে বিএন‌পি এখন পর্যন্ত নয়াপল্ট‌নেই সমা‌বেশ কর‌তে চায়।

বিএনপির আসন্ন এই সমাবেশ ঘিরে ঢাকা জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের সামনে ‘১০ ডিসেম্বর ঢাকা গণসমাবেশ’ উপলক্ষে লিফলেট বিতরণ করছিলেন রোববার (১০ ডিসেম্বর)। এ সময় সেখানে ইশরাকের ওপর ও তার গাড়িতে ছাত্রলীগ হামলা চালায় বলে জানায় বিএনপি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *