রাতেই শহরে অবস্থান নিয়েছেন নেতাকর্মীরা

Slider রাজনীতি


লক্ষীপুর জেলা আওয়ামী লীগের সম্মেলন মঙ্গলবার (২২ নভেম্বর) অনুষ্ঠিত হবে। এ উপলক্ষে দলের নেতাকর্মী ও সমর্থকদের মাঝে উৎসবের আমেজ বিরাজ করছে। সম্মেলনস্থল জেলা স্টেডিয়ামে সবার আগে প্রবেশ করতে আগের রাতেই প্রত্যন্ত অঞ্চলের কয়েক হাজার নেতাকর্মী ও সমর্থক ছুটে এসেছেন। সোমবার (২১ নভেম্বর) সন্ধ্যা থেকেই তারা জেলা শহরের বিভিন্ন এলাকায় অবস্থান নিয়েছেন।

শহর সরেজমিনে দেখা যায়, সম্মেলনে সভাপতি ও সাধারণ সম্পাদক প্রার্থী এবং তাদের অনুগতরা প্রতিযোগিতা করে নানা রঙের ব্যানার-ফেস্টুন, পোস্টার, তোরণ ও বিলবোর্ড তৈরি করেছেন। অতিথিদের নাম প্রচারে পৌর শহরে চলছে মাইকিং। সামাজিক যোগাযোগমাধ্যমেও চলছে প্রচার। আয়োজন সফল করতে ৬টি উপকমিটি গঠন করা হয়েছে।

কর্মীদের নিয়ে ইতোমধ্যে সম্মেলনস্থলে হাজির হয়েছেন রায়পুর পৌরসভার কাউন্সিলর মেহেদী হাসান শিশির পাঠান, পৌর যুবলীগের যুগ্ম-আহ্বায়ক তানজীদ কামাল ও উপজেলা যুবলীগের সাবেক যুগ্ম-আহ্বায়ক তারেক আজিজ জনি, সদর উপজেলা যুবলীগের আহ্বায়ক তাফাজ্জল হোসেন চৌধুরী টিটু।

সোমবার রাতে সম্মেলনস্থল পরিদর্শন করেছেন জেলা আওয়ামী লীগের সভাপতি গোলাম ফারুক পিংকু ও সাধারণ সম্পাদক নুরউদ্দিন চৌধুরী নয়নসহ সিনিয়র নেতারা।

দলীয় সূত্রে জানা গেছে, সবশেষ ২০১৫ সালের ৩ মার্চ জেলা স্টেডিয়ামে আওয়ামী লীগের সম্মেলন অনুষ্ঠিত হয়। প্রায় ৭ বছর ৮ মাস পর মঙ্গলবার সম্মেলনের আয়োজন করা হয়েছে। সকাল ১০টার দিকে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের সম্মেলনের উদ্বোধন করবেন। এতে প্রধান অতিথি থাকবেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য শেখ ফজলুল করিম সেলিম, বিশেষ অতিথি মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া, প্রধান বক্তা যুগ্ম-সাধারণ সম্পাদক মাহাবুব-উল আলম হানিফ।

এ ব্যাপারে রায়পুর উপজেলা যুবলীগের সাবেক যুগ্ম-আহ্বায়ক তারেক আজিজ জনি জানান, তারা ৭০০ নেতাকর্মী ও সমর্থক নিয়ে আউটার স্টেডিয়াম এলাকা অবস্থান নিয়েছেন। সকালেই সম্মেলনস্থলের গেট খুললে তারা প্রবেশ করবেন। সাধারণ সম্পাদক প্রার্থী নুরউদ্দিন চৌধুরী নয়ন এমপির পক্ষে তারা অবস্থান নেবেন।

লক্ষ্মীপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নুরউদ্দিন চৌধুরী নয়ন বলেন, এই সম্মেলন অনেকদিন মানুষ মনে রাখবে। সম্মেলনকে ঘিরে নেতাকর্মীদের মাঝে উৎসবের আমেজ বিরাজ করছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *