ঢাকা জেলা বিএনপির আংশিক কমিটি ও ৩ জেলার আহ্বায়ক কমিটি ঘোষণা

Slider ঢাকা

ঢাকা জেলা বিএনপির পাঁচ সদস্য বিশিষ্ট আংশিক কমিটি ঘোষণা করা হয়েছে। এতে সভাপতি করা হয়েছে খন্দকার আবু আশফাককে আর সাধারণ সম্পাদক অ্যাডভোকেট নিপুণ রায় চৌধুরী।

মঙ্গলবার (১৫ নভেম্বর) বিকেলে বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

সভাপতি আশফাক ঢাকা জেলা বিএনপির সদ্যবিদায়ী কমিটির সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করেন। আর নিপুণ রায় চৌধুরী বিএনপির নির্বাহী কমিটির সদস্য ও কেরানীগঞ্জ দক্ষিণ থানা বিএনপির সভাপতি। এছাড়াও নারী ও শিশু অধিকার ফোরামের সদস্য সচিবের দায়িত্ব পালন করছেন তিনি।

কমিটির অন্য সদস্যরা হলেন, সিনিয়র সহ-সভাপতি খন্দকার শাহ মাইনুল হোসেন বিল্টু, সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক মো: শামছুল ইসলাম ও সাংগঠনিক সম্পাদক ব্যারিস্টার ইরফান ইবনে আমান অমি।

এছাড়া, নারায়ণগঞ্জ জেলা বিএনপি’র ৯ সদস্য বিশিষ্ট আহ্বায়ক কমিটি, বরিশাল দক্ষিণ জেলা বিএনপি’র দুই সদস্য বিশিষ্ট আহ্বায়ক কমিটি এবং ভোলা জেলা বিএনপি’র তিন সদস্য বিশিষ্ট আহ্বায়ক কমিটি অনুমোদিত হয়েছে।

নারায়ণগঞ্জ জেলা বিএনপির আহ্বায়ক কমিটি-
আহ্বায়ক গিয়াস উদ্দিন, ১ নম্বর যুগ্ম আহ্বায়ক অধ্যাপক মামুন মাহমুদ, যুগ্ম আহ্বায়ক মনিরুল ইসলাম রবি, শহিদুল ইসলাম টিটু, খন্দকার মাশুকুল ইসলাম রাজিব, লুৎফর রহমান খোকা, মোশারফ হোসেন, মো: জুয়েল আহমেদ ও সদস্য সচিব গোলাম ফারুক খোকন।

বরিশাল দক্ষিণ জেলা বিএনপির আহ্বায়ক কমিটি-
আহ্বায়ক আবুল হোসেন ও সদস্য সচিব অ্যাডভোকেট আবুল কালাম শাহীন।

ভোলা জেলা বিএনপির আহ্বায়ক কমিটি-
আহ্বায়ক গোলাম নবী আলমগীর, ১ নম্বর যুগ্ম আহ্বায়ক শফিউর রহমান কিরণ ও সদস্য সচিব রাইসুল আলম।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *