মিম-রাজ-পরী ইস্যুতে যা বললেন জায়েদ খান

Slider বিনোদন ও মিডিয়া


ঢাকাই সিনেমার আলোচিত-সমালোচিত অভিনেত্রী পরীমণি তার স্বামী শরিফুল রাজ ও চিত্রনায়িকা বিদ্যা সিনহা মিমের মধ্যে বিয়েবহির্ভূত সম্পর্ক থাকার ইঙ্গিত দিয়ে ফেসবুকে একটা স্ট্যাটাস দিয়েছেন। এ ব্যাপারে নির্মাতা রায়হান রাফির ওপরও চটেছেন এই চিত্রনায়িকা। মিমের সঙ্গে রাজের গভীর রাত পর্যন্ত চ্যাটিং সংসার লাইফে প্রভাব ফেলছে বলেও মন্তব্য করেছেন পরী। এ ইস্যুতে বেশ শোরগোল হচ্ছে এখন মিডিয়া পাড়ায়।

পরীর স্ট্যাটাসের কয়েক ঘণ্টা পর আবার মিমও স্ট্যাটাস দেন। যেখানে তাকে নিয়ে মিথ্যা ও বানোয়াট সংবাদ করা হলে আইনি ব্যবস্থা নেবেন বলে জানান এই অভিনেত্রী।

এরপর গতকাল শুক্রবার ভোররাতে আবারও স্ট্যাটাস দেন পরীমণি। যেখানে রাজ-মিমের মাখামাখি পরীর সংসারের জন্য কাল হচ্ছে বলে উল্লেখ করেন পরী। স্বামী শরিফুল রাজের অন্য নারীর এই সম্পর্কে বিরক্ত ‘বিশ্ব সুন্দরী’র এই অভিনেত্রী।

এদিকে পরী-রাজ-মিম ইস্যুতে যখন দেশের বিনোদন জগত উত্তাল, সেই সময় বিষয়টি নিয়ে কথা বলেছেন চলচ্চিত্র অভিনেতা ও বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির সাবেক সাধারণ সম্পাদক জায়েদ খান। তিনি মনে করেন, ব্যক্তিগত বিষয় শিল্পীদের এভাবে প্রকাশ্যে আনা ঠিক নয়। এসব বিষয় ঘরের ভেতরে বেডরুম বা ড্রয়িংরুমেই শেষ করে দেওয়া উচিত।

গতকাল শুক্রবার রাতে বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের জয়নুল আবেদিন মিলনায়তনে গ্রেটার ময়মনসিংহ এসএসসি ৯২ ব্যাচ আয়োজিত নবান্ন উৎসবে পারফর্ম করতে এসে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে জায়েদ খান এ কথা বলেন।

এই অভিনেতা বলেন, ‘শিল্পীদের ব্যক্তিজীবন থাকবেই। কিন্তু সেটা ফেসবুকে স্ট্যাটাস দিয়ে মানুষকে জানানোর পক্ষপাতী আমি না। আমার জীবনে অনেক ঘটনা ঘটেছে, কিন্তু আমি কখনো ফেসবুকে লাইভে এসে তা বলিনি। কারণ, এটা মানুষ হাসানো ছাড়া আর কোনো সমাধান দিতে পারবে না। শিল্পীদের নিজেদের যে ব্যক্তিগত সমস্যা সেটা আলোচনার মাধ্যমে বেডরুমেই শেষ করে দেওয়া উচিত।’

মিম ও পরীমণির উদ্দেশে জায়েদ খান বলেন, তোমাদের এ বিষয়গুলো যেন নিজেদের মধ্যে এবং ঘরের মধ্যেই শেষ হয়ে যায়। এটা নিয়ে যেন বাইরে আর কিছু না আসে। নাহলে শিল্পীদের সম্মান কমবে, বাড়বে না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *