নারায়ণগঞ্জে ক্রেনে কাজ করার সময় বিদ্যুৎস্পৃষ্টে ক্রেন ড্রাইভার ও হেল্পার নিহত

Slider জাতীয়

নারায়ণগঞ্জ বন্দর থানার, মদনপুর কেরোটলা এলাকায় বিদ্যুৎস্পৃষ্টে ক্রেন ড্রাইভার ও হেল্পার সহ দুইজন নিহত হয়েছেন। রোববার (৩০ অক্টোবর) বেলা সাড়ে ১১টায় এ ঘটনাটি ঘটে।

নিহতারা হলেন- মোঃ রাসেল (২৮) ক্রেন ড্রাইভার, ও মোঃ ফাহিম (২১) হেলপার। তাদের অচেতন অবস্থায় উদ্ধার করে নাঈম উদ্দিন সহ সহকর্মীরা চিকিৎসার জন্য প্রথমে স্থানীয় মদনপুর আল বারাকা হাসপাতালে নিয়ে গেলে। সেখানে অবস্থার অবনতি হলে সেখান থেকে দুপুর পৌনে ১টায় দু’জনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগ নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক পরীক্ষা-নিরীক্ষা শেষে দুজনকেই মৃত ঘোষণা করেন।

সহকর্মী নাঈম উদ্দিন জানান,মদনপুর কেরোটলা এলাকায় মালিকানাধীন একটি ক্রেনে রাসেল ও ফাহিম দুজনই কাজ করে সেখানে ক্রেনটির এক্সেলেটর সমস্যার কারণে সেটা নিজেরাই মেরামত করতে ছিলেন। সে সময়ে ট্রেনের বুম উপরে উঠে বৈদ্যাতিক তারের সংস্পর্শে লেগে ক্রেনটি বিদ্যুৎআয়িত হয়ে বিদ্যুৎস্পৃষ্টে দুইজনই অচেতন হয়ে পড়েন। পরে দু’জনকেই দুপুরে ঢাকা মেডিকেলে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক দুজন কেই মৃত ঘোষণা করেন।

সত্যতা নিশ্চিত করেন ঢামেক পুলিশ ক্যাম্পের পুলিশ পরিদর্শক মোঃ বাচ্চু মিয়া। তিনি বলেন মৃতদেহ দুটি হাসপাতাল মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানাকে অবিহিত করা হয়েছে। মৃত রাসেল কুমিল্লা জেলার লাকসাম উপজেলার জিলা বাজার গ্রামের আবু তাহেরের ছেলে।

মৃত ফাহিম একই গ্রামের বাসিন্দা বলে জানা গেছে। বর্তমানে মদনপুর কেরোটলা এলাকায় দুজনই একটি ম্যাচে থাকতো।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *