শুটিং চলাকালে মারা গেছেন যে তারকারা

বিনোদন ও মিডিয়া সারাবিশ্ব

তারকারা যতদিন বেঁচে থাকেন ততদিন ভক্তদের আলোড়িত করে চলেন। তবে এক সময় তো তাদের চলে যেতেই হয়। তবে যাওয়ার পরও আজীবন সবার মনে থেকে যান তারা। এমন অনেক তারকা আছেন যারা অভিনয় করা অবস্থায় দুনিয়া ত্যাগ করেছেন। এখানে জেনে নিন তাদেরই কথা।

১. হলিউড তারকা মেরিলিন মনরো একটি ছবির কাজ করা অবস্থায় মৃত্যুবরণ করেন। ১৯৬২ সালে ব্রেন্টউডের বাড়িতে তাকে মৃত অবস্থায় পাওয়া যায়।

২. ভাগ্যের নির্মম পরিহাসের শিকার হন তেলেগু অভিনেতা কে ভিজে। সম্প্রতি নেপালে গিয়েছিলেন ‘ইতাকারাম’ ছবির শুটিংয়ে। ভূমিকম্পে নিহত হয়েছেন তিনি।
শুটিং চলাকালে মারা গেছেন যে তারকারা

৩. ১৯৭৩ সাল ‘গেম অব ডেথ’ ছবির শুটিং চলাকালে মারা যান কিংবদন্তি ব্রুস লি। সেরেব্রাল এডেমায় ভুগছিলেন তিনি।

৪. ফাস্ট অ্যান্ড ফিউরিয়াস ছবির কাজ চলছিল। ২০১৩ সালের নভেম্বরে গাড়ি দুর্ঘটনায় মারা যান পল ওয়াকার।
শুটিং চলাকালে মারা গেছেন যে তারকারা

৫. ‘দ্য গ্লি’ তারকা কোরি মন্টিথকে তার হোটেল কক্ষে মৃত অবস্থায় পাওয়া যায়। দেহে হেরোইন এবং অ্যালকোহলের মিশেলে তৈরি গোপন এক ফর্মুলার নমুনা পাওয়া যায়।

৬. বিখ্যাত অ্যাডভেঞ্চারার এবং পশু বিশারদ স্টিভ ইরউইন স্টিংরের আক্রমণে মৃত্যুবরণ করেন। পানির নিচে এক ডকুমেন্টরির কাজ করছিলেন তিনি।

৭. ‘কভার আপ’ নামে এক টিভি শো এর শুটিং চলছিল। কাজের ফাঁকে দুর্ঘটনাক্রমে .৪৪ ম্যাগনাম অস্ত্রের গুলিতে আহত হন জন এরিক হেক্সাম। ছয় দিন পর মারা যান তিনি।

৮. ‘ম্যাট্রিক্স রিলোডেড’ তারকা আলিয়াহ ২০০১ সালে বিমান ক্রাশে মারা যান।

৯. ‘টুইলাইট জোন : দ্য মুভি’ এর শুটিং চলাকালে দুর্ঘটনাক্রমে মারা যান ভিক মোরো।

১০. অভিনেতা রেড ফক্স হৃদক্রিয়া বন্ধ হয়ে মারা যান। ‘দ্য রয়াল ফ্যামিলি’ সিনেমার কাজে ব্যস্ত ছিলেন। সূত্র : টাইমস অব ইন্ডিয়া

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *