বরমী ইউনিয়ন পরিষদ কখন খোলা থাকে!

Slider টপ নিউজ

গাজীপুর: বিদ্যুৎ সাশ্রয়ে সরকারি, আধা-সরকারি, স্বায়ত্তশাসিত ও আধা-স্বায়ত্তশাসিত প্রতিষ্ঠানের সময়সূচি দিয়ে প্রজ্ঞাপন জারি করেছে জনপ্রশাসন মন্ত্রণালয়। গত সোমবার (২২ আগস্ট) মন্ত্রণালয় থেকে এ সংক্রান্ত প্রজ্ঞাপন জারি করা হলেও সেটা মানছেন না বরমী ইউনিয়ন পরিষদ।

নতুন সময়সূচি অনুযায়ী রবিবার থেকে বৃহস্পতিবার প্রতিদিন সকাল ৮টা থেকে বিকাল ৩টা পর্যন্ত অফিস চালুর কথা থাকলেও সেটি প্রতিপালন করছেন না স্থানীয় সরকারের এই প্রতিষ্ঠানটি।

সোমবার (২৯ আগস্ট) সকাল ৯ঃ৫০মিনিটে গাজীপুরের শ্রীপুর উপজেলার ৬ নং বরমী ইউনিয়ন পরিষদের গিয়ে দেখা যায় পরিষদের প্রধান ফটক খোললেও তালাবদ্ধ আছে প্রতিটি কক্ষ। বাহিরে অপেক্ষমাণ রয়েছেন বেশ কয়েকজন সেবাপ্রার্থী। তবে উপস্থিত হয়েছেন ৩জন গ্রাম পুলিশ।

পরিষদে সেবা নিতে আসা আসমা খাতুন বলেন, সকাল ৯টায় গ্রাম্য শালিসে হাজির হতে বলেছেন মোঃ ওমর ফারুক স্যার, আমি আসলেও স্যারের এখনো আসেননি তাই বসে আছি।

উপজেলার নয়নপুর বাজার থেকে আসা ভুক্তভোগী আসমা আকতার বলেন, জন্ম নিবন্ধন সংশোধনের কাজে এসেছিলাম। সকাল ৮টায় অফিস খোলার থাকলেও এখন ১০টা বাজে কেউ আসেনি। তালাবদ্ধ আছে ইউনিয়ন তথ্যসেবা কেন্দ্রের অফিস।

কয়টায় অফিস খোলে জানতে চাইলে উপস্থিত থাকা গ্রাম পুলিশ গনেশ দাস বলেন, ইউনিয়ন তথ্যসেবা কেন্দ্রের স্যারের এসেছেন তবে এখন নাস্তা করতে গেছেন। কার্যালয় তালাবদ্ধ করে সবাই নাস্তা খেতে গেছেন কিনা জানতে চাইলে কোন সদুত্তর দিতে পারেননি তিনি।

দুপুর ১টায় বরমী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ তোফাজ্জল হোসেন মুঠোফোনে বলেন, আজ ইউএনও মহোদয় আমাদের পরিষদে এসেছিলেন। উনাকে জিজ্ঞেস করেন কয়টায় পরিষদ খোলছে।

শ্রীপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ তরিকুল ইসলাম বলেন, সকাল ১০টা পর্যন্ত ইউনিয়ন পরিষদের অফিস খোলেনি এমন সংবাদ পেয়ে বেলা ১১টায় ইউনিয়ন পরিষদ পরিদর্শন করেছি। সামনে যাতে যথাসময়ে অফিস খোলা হয় সেটি চেয়ারম্যানকে বলে দিয়েছি। ব্যত্যয় হলে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *