হোঁচট খেল বার্সেলোনা, সিঙ্গাপুরে লিভারপুল

Slider খেলা


প্রাক মৌসুম প্রস্তুতি ম্যাচে হোঁচট খেলো বার্সেলোনা। কাতালুনিয়ান ক্লাব ইউ ওল্টের বিপক্ষে ১-১ গোলে ড্র করেছে জাভির শিষ্যরা। এদিকে ক্রিস্টাল প্যালেসের বিপক্ষে একটি প্রীতি ম্যাচ খেলতে সিঙ্গাপুরে লিভারপুল।

প্রাক মৌসুম প্রস্তুতির শুরুটা ভালো হলো না বার্সেলোনার। দীর্ঘদিন পর শিরোপাহীন একটা মৌসুম পার করেছে বার্সা। আর্থিক সংকটে এমনিতেই টালমাটাল বার্সেলোনা। নতুন মৌসুমে ক্লাবকে সাফল্যে ফেরাতে বদ্ধ পরিকর জাভি। তবে শুরুতেই খেলেন হোঁচট। কাতালুনিয়ান ক্লাব ইউ ওলটের বিপক্ষে ১-১ গোলে ড্র করেছে বার্সা। কাতালানদের হয়ে একমাত্র গোলটি করেন পিয়েরে এমেরিক অবামেয়াং।

এদিকে সিঙ্গাপুরে ক্রিস্টাল প্যালেসের বিপক্ষে একটি প্রীতি ম্যাচ খেলবে লিভারপুল। বিমানবন্দরে সমর্থকদের চোখ ছিল দুই নতুন রিক্রুট ডারউইন নুনেজ ও ফ্যাবিও কারবালহোর দিকে। কেউ কেউ আবার বাজি ধরছেন ক্যালভিন রামসির দিকেও।

বিমানবন্দরে সমর্থকদের এমন ঢল দেখে রীতিমতো অবাক কোচ ইয়ুর্গেন ক্লপ। ইংল্যান্ডের বাইরেও ক্লাবের জন্য এমন ভালোবাসার ডালি নিয়ে হাজির হবেন সমর্থকরা স্বপ্নেও ভাবেননি অলরেড তারকারাও। সিঙ্গাপুরের এ জনস্রোত আর ভালোবাসা দুইয়ে মুগ্ধ লিভারপুল। দেখে কে বলবে এ দলটাই মাত্র থাইল্যান্ডে হেরে এসেছে ম্যানচেস্টার ইউনাইটেডের বিপক্ষে। তাও হজম করে এসেছে এক হালি গোল। কিন্তু ভালোবাসা সে তো মানে না ফলাফল।

এদিকে বিশ্বজুড়ে আবারো চোখ রাঙাচ্ছে করোনা। লিভারপুল যখন নতুন মিশনে ব্যস্ত। তখন করোনায় বিপর্যন্ত টটেনহ্যাম হটস্পার। দক্ষিণ কোরিয়ায় প্রাক মৌসুম প্রস্তুতি ম্যাচ খেলতে গিয়ে বিপাকে পড়েছেন কন্তে। তবে গ্রীষ্মকালীন দলবদলে যোগ দেয়া ফুটবলারদের পারফরম্যান্সে খুশি এই ইতালিয়ান কোচ।

গণমাধ্যমকে তিনি বলেন, বিসুমা ও ফ্রস্টার প্রাক মৌসুম প্রস্তুতি ম্যাচ খেলতে এসে কোভিড আক্রান্ত হয়েছে। ওরা এখন আইসোলেশনে আছে। আশা করছি অন্য কারো মাঝে আর ভাইরাসটির সংক্রমণ হবে না। দলবদলে রিচার্লিসনকে পেয়ে আমি খুশি। এখানে এসে কে লিগ স্টার্সের বিপক্ষে ৬-৩ গোলের জয় পেয়েছি। আশা করছি মৌসুমটা ভালোই যাবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *