শ্রীপুরে সাংবাদিক পরিবারের উপর হামলা, আহত-৪

Slider গ্রাম বাংলা

রমজান আলী রুবেল, শ্রীপুর(গাজীপুর)প্রতিনিধি.

গাজীপুরের শ্রীপুরে সাংবাদিক পরিবারের উপর হামলার ঘটনা ঘটেছে।

সোমবার(২৮ জুন) ভোর সাড়ে ছয়টার দিকে উপজেলার তেলিহাটি ইউনিয়নের আবদার গ্রামে এ ঘটনা ঘটে।

হামলায় আহতরা হলেন গ্লোবাল টেলিভিশনের শ্রীপুর প্রতিনিধি আ.রউফ রুবেল(৩০) তার বাবা মো.আফাজ উদ্দিন(৬০), মা মোছা. আমেনা বেগম(৫০) স্ত্রী মোছা.রিমা(২৬)।

অভিযুক্তরা হলো ওই গ্রামের মো. মইদর (৫৫) সাইফুল ইসলাম (২৮),রৌশনারা (৪৫)শাহানাজ বেগম(২৫),তাছলিমা(২৬),পার্শবর্তী নয়াপাড়া গ্রামের সিরাজুল ইসলাম(৪০)ও মো.নজরুল ইসলাম(৪০)।

সাংবাদিক রুবেলের পিতা জানান, প্রায় আঠারো বছর পূর্বে উপজেলার তেলিহাটি মৌজায় ৩৩ শতাংশ জমি ক্রয় করে ভোগ দখলে আছেন। পার্শ্ববর্তী মইদর ও তার সহযোগীরা তাদের সাথে দীর্ঘ দিন যাবত ওই জমি নিয়ে বিরোধ করে আসছে। গত ১৭জুন অভিযুক্তরা লোকজন নিয়ে ওই জমি জবর দখলের চেষ্টা করে ব্যর্থ হয়। পরবর্তীতে সোমবার (২৮জুন)সকাল সাড়ে ছয়টার দিকে ভাড়াটে সন্ত্রাসী বাহীনী নিয়ে অভিযুক্তরা জমি জবর দখল করে ঘর নির্মানের চেষ্টা করে । এসময় রুবেল তার বাবা,মা এবং স্ত্রী কে নিয়ে জবরদখল কারীদের বাধা দেয়। এসময় অভিযুক্তরা এলোপাথারী পিটিয়ে, কুপিয়ে তাদেরকে আহত করে। গুরুতর আহত রুবেল শ্রীপুর উপজেলা হাসপাতালে চিকিৎসাধীন আছে। এঘটনায় রুবেলের বাবা আফাজ উদ্দিন বাদী হয়ে শ্রীপুর থানায় অভিযোগ দিয়েছেন।

শ্রীপুর থানা ওসি মোহাম্মদ মনিরুজ্জামান জানান, অভিযোগটি তদন্ত করতে একজন অফিসারকে দায়িত্ব দেয়া হয়েছে। তদন্ত রিপোর্ট পেলে পরবর্তী আইন গত ব্যবস্থা নেয়া হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *