নোয়াখালীতে পুলিশের হাতে দারোগা গ্রেপ্তার

Slider ফুলজান বিবির বাংলা


নোয়াখালী: নোয়াখালীর সদর উপজেলায় স্ত্রীকে আত্মহত্যায় প্ররোচনার মামলায় মিজানুর রহমান জাবেদ (৩৬) নামের এক উপপরিদর্শককে (এসআই) গ্রেপ্তার করেছে পুলিশ। মঙ্গলবার দুপুর ২টার দিকে নোয়াখালী সদর উপজেলার বিনোদপুর ইউনিয়নের জামালপুর গ্রামে থেকে তাকে গ্রেপ্তার করে পুলিশ।

গ্রেপ্তার জাবেদের বাড়ি ওই গ্রামের ফরাজি বাড়িতে। তিনি চট্টগ্রামে দায়িত্বরত আছেন।

মামলার এজাহার সূত্রে জানা যায়, ২০১৪ সালে পারিবারিকভাবে ফাতেমা আক্তার কলি (২৫) নামের এক নারীকে বিয়ে করেন জাবেদ। এক ছেলে, এক মেয়েকে নিয়ে চট্টগ্রামের হালিশহরে ভাড়া থাকতেন তারা। কারণে-অকারণে জাবেদ তার স্ত্রীকে মারধর করতেন। এ ছাড়া কলি তার স্বামীর সঙ্গে অন্য নারীর অবৈধ সম্পর্ক রয়েছে বলে তিনি তার বাবাকে জানান। পরে গত ২৫ মার্চ শুক্রবার সকালের দিকে হালিশহরের ভাড়া বাসায় আত্মহত্যা করেন কলি।

নিহত কলির নানা আব্দুল হক বলেন, হাসপাতালের মর্গে থেকে লাশ আনতে গিয়ে দেখা যায় কলির শরীরে আঘাতের চিহ্ন রয়েছে। এ ঘটনায় গত ২৭ মার্চ সকালে নিহতের বাবা আহছান উল্যাহ কলির স্বামী ও তার বন্ধুসহ পাঁচজনকে আসামি করে হালিশহর থানায় মামলা করেন।

বিষয়টি নিশ্চিত করেছেন সুধারাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ারুল ইসলাম। তিনি জানান, গ্রেপ্তার জাবেদের বিরুদ্ধে স্ত্রীকে আত্মহত্যায় প্ররোচনার অভিযোগে চট্টগ্রামের হালিশহর থানায় মামলা হয়েছে। ওই মামলায় তাকে নিজ বাড়ি থেকে গ্রেপ্তার করা হয়েছে। গ্রেপ্তার আসামিকে হালিশহর থানা-পুলিশের কাছে হস্তান্তরের প্রক্রিয়া চলছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *